1. admin@kholanewsbd24.com : admin :
পূর্ব বিরোধের জের টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ নগদ অর্থ লুট - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং করলেন পুলিশ সুপার সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব,এটাই মহাসত্য ধামইরহাটে বিজিবির উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা পরানগঞ্জ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাৎ করে খোজখবর নেন এইস এম ইবনে. মিজান চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন ৫ প্রার্থী হত্যাকারী এডভোকেট ইলিয়াস”র হাতে গলা কেটে ছটো ভাই খুন এ্যাড.পলাতক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয়

পূর্ব বিরোধের জের টঙ্গীতে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা ॥ নগদ অর্থ লুট

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ১৮১ বার পঠিত

টঙ্গী প্রতিনিধি :
টঙ্গীর পাগার ঝিনু মার্কেট এলাকায় পূর্ব বিরোধের জের ধরে নাব্বিউল আলম নিশাত (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে এক দল চিহ্নিত সন্ত্রাসী। এসময় সন্ত্রাসীরা তার কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৭ টায় নাব্বিউল আলম তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফেরার পথে ঝিনু মার্কেট বেঙ্গল গেইট এলাকায় পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় আহম্মদ আলীর ছেলে মাহাবুব হাসান (২৪), সিরাজের ছেলে বাবু (২০) ও শাহীন (২৬) এর নেতৃত্বে ৪/৫ জন দূস্কৃতিকারী মিলে তার গতিরোধ করে এবং এলোপাথারী কুপিয়ে হত্যার চেষ্টা করে। এসময় নাব্বিউল আলমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসতে দেখে ওই দুস্কৃতিকারীরা তার পকেটে থাকা ব্যবসার নগদ ৩ লাখ ৭৬ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন নাব্বিউল আলমকে আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপালে নিয়ে যান। এব্যাপারে নাব্বিউল আলমের ছোট ভাই আল আমিন বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় কয়েকজনকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ করেছে। পুলিশ ঘটনার তদন্ত করছে বলে জানা গেছে।
নাব্বিউল আলম নিশাত জানায়, ঘটনার দু-দিন আগে মাহবুব, বাবু, শাহীন এলাকায় কয়েকজনকে মারধর করেছে। আমি এর প্রতিবাদ করায় তারা বৃহস্পতিবার রাতে একা পেয়ে হামলা চালিয়ে আমাকে হত্যার চেষ্টাসহ আমার ব্যবসার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।
এ বিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসাস ইনচার্জ (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত চলছে। প্রয়োজনে মামলা নেয়া হবে।
##

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা