1. admin@kholanewsbd24.com : admin :
ওসির ব্যক্তিগত টাকায় রংকরা চুল কেটে আনন্দিত দুই যুবক - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৪ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্ৰেফতার চাউলের আড়তে ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন, ২২০ বস্তা চাউল ও ০৩ ডাকাত গ্রেফতার বেলকুচি খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত যুবলীগ সভাপতি রইচ উদ্দিন বাচ্চুর হার্ডে রীং পরানো হবে আজ! #শয্যাপাশে মানবিক নেতা ময়না চেয়ারম্যান! ময়মনসিংহ সদরে জমির বিরোধ নিয়ে বাবা ও ছেলে খুন তানোর মোহর গ্রামে (২) দুই দিনব্যপি তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রীকে ‘প্রেমের প্রস্তাব’ শিক্ষককে গণধোলাই বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির আয়োজনে সংস্কৃতি সেবীদের মিলন মেলা ও পিঠা উৎসব গাজীপুর ইয়ুথ ক্লাব আয়োজিত ইয়ুথ প্রিমিয়ার লীগ (YPL Season 10) এর শুভ উদ্বোধন

ওসির ব্যক্তিগত টাকায় রংকরা চুল কেটে আনন্দিত দুই যুবক

প্রশাসন
  • সময় : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৭১ বার পঠিত

মেহেদী হাসান, বিশেষ প্রতিনিধি ঃ
ওসির টাকায় রংকরা এবং লম্বা চুল কেটে আনন্দিত ও উল্লাসিত দুই যুবক। এমনি ঘটনা ঘটেছে গাজী সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন ২নং ওয়ার্ডের লতিফপুর এলাকায়, গতকাল বিকেলে আলহাজ্ব মোনতাজ উদ্দিন মন্ডল ( ২ নংওয়ার্ড কাউন্সিলর) এর বাসার সামনে।

কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবে খোদা তার পেশাগত দায়িত্ব পালনকালে দেখে উল্লিখিত জায়গায় কুশুম কলি জুতা ফ্যাক্টরির শ্রমিকেরা দুপুরের খাবার পর একত্রিত হয়েছে এ সময় ইমন ও ইমরান নামের দুই শ্রমিকের মাথার চুল রংকরানো এবং লম্বা এটা ওসির চোখে দৃষ্টিগোচর হয় এবং তাদের ডেকে জিজ্ঞাসা করে তোমাদের চুলের এ অবস্থা কেন তখন দুই যুবক হেসে বলে স্যার টাকা নাই এ কথা শোনার পর ওসি মাহাবুবে খোদা তাৎক্ষণিক তার পকেট থেকে টাকা বের করে দেন এবং ঐ দুই যুবক টাকা নিয়ে নেয় এবং বলে স্যার আমরা এক্ষুনি চুল কেটে ফেলবো এবং কখনোই এরকম চুল রাখবো না এসময় সাধারণ শ্রমিকেরা হাতে তালি দিয়ে ওসি ও দুই যুবককে স্বাগত জানান।

অবশেষ ওসি মাহাবুবে খোদা হাসি দিয়ে চলে যান।এ ব্যাপারে ওসি মাহাবুবে খোদার সাথে কথা বললে তিনি বলেন আমার ১০০ টাকার বিনিময়ে যদি দুই যুবক চুল কেটে সাধারণ মানুষের ন্যায় থাকতে পারে তাহলে আমিও আনন্দবোধ করি। উল্লেখ থাকে যে এর আগেও তিন অনাথ শিশুর খাবারের দায়িত্বও নিয়েছিলেন ওসি মাহাবুবে খোদা যাহা প্রশংসিত হয়েছেন সাধারণ মানুষের কাছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা