1. admin@kholanewsbd24.com : admin :
গাজীপুরে দুপক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৫ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্ৰেফতার চাউলের আড়তে ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন, ২২০ বস্তা চাউল ও ০৩ ডাকাত গ্রেফতার বেলকুচি খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত যুবলীগ সভাপতি রইচ উদ্দিন বাচ্চুর হার্ডে রীং পরানো হবে আজ! #শয্যাপাশে মানবিক নেতা ময়না চেয়ারম্যান! ময়মনসিংহ সদরে জমির বিরোধ নিয়ে বাবা ও ছেলে খুন তানোর মোহর গ্রামে (২) দুই দিনব্যপি তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রীকে ‘প্রেমের প্রস্তাব’ শিক্ষককে গণধোলাই বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির আয়োজনে সংস্কৃতি সেবীদের মিলন মেলা ও পিঠা উৎসব গাজীপুর ইয়ুথ ক্লাব আয়োজিত ইয়ুথ প্রিমিয়ার লীগ (YPL Season 10) এর শুভ উদ্বোধন

গাজীপুরে দুপক্ষের সংঘর্ষে স্কুলছাত্র নিহত

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৫২ বার পঠিত

গাজীপুরে মাদক ও আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের সময় ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছে। সোমবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত স্কুলছাত্রের নাম নূরে আলম শাকিল (১৭)। সে স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ছিল। শাকিল ময়মনসিংহের গৌরীপুরের দীপপুর এলাকার এজাজুল হকের ছেলে। তারা সপরিবার গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকে।
এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। তার নাম মো. হাবিবুল্লাহ (২৪)। তিনি কুনিয়াপাছর এলাকার ইসমাইল হোসেনের ছেলে।
এলাকাবাসী জানান, কুনিয়াপাছর এলাকায় মাদক ও আধিপত্য বিস্তার কেন্দ্র করে স্থানীয় দুটি পক্ষের মধ্যে কয়েক দিন ধরে বিরোধ চলে আসছিল।
এর জের ধরে সোমবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪-২৫ কিশোর ও যুবক অবস্থান নেন। এ সময় সেখানে প্রতিপক্ষের শাকিল মিয়া ও মো. ফাহিমের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন শাকিল ও মো. ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান।
এলাকাবাসী গুরুতর আহত শাকিল ও ফাহিমকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে শাকিলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ফাহিমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে হাবিবুল্লাহকে গ্রেফতার করা হয়েছে।

গাছা থানার ওসি কাজী ইসমাইল হোসেন জানান, এ ঘটনায় নিহত ছাত্রের বাবা এজাজুল হক বাদী হয়ে গাছা থানায় ৭-৮ জনকে আসামি করে মামলা করেছেন। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা