1. admin@kholanewsbd24.com : admin :
৫০০ রান নাকি ২৫ উইকেট, কোনটি চান সাকিব? - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব,এটাই মহাসত্য ধামইরহাটে বিজিবির উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা পরানগঞ্জ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাৎ করে খোজখবর নেন এইস এম ইবনে. মিজান চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন ৫ প্রার্থী হত্যাকারী এডভোকেট ইলিয়াস”র হাতে গলা কেটে ছটো ভাই খুন এ্যাড.পলাতক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয় নোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে মহিলা ধর্ষনের শিকার

৫০০ রান নাকি ২৫ উইকেট, কোনটি চান সাকিব?

প্রশাসন
  • সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ১২১ বার পঠিত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে মুখিয়ে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দলের সঙ্গে যুক্ত হতে ইতোমধ্যে ভারতের মুম্বাইয়ে টিম হোটেলে নিজের কোয়ারেন্টিনপর্ব পালন করছেন সাকিব। আজই শেষ হচ্ছে সাকিবের কোয়ারেন্টিনপর্ব।
এরপর অনুশীলন পর্বে কঠোর পরিশ্রম করবেন।

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) শিবিরে যোগ দিয়েছেন সাকিব। তাকে ৩ কোটি ২৫ লাখ রুপিতে দলে ভিড়িয়েছে কেকেআর কর্তৃপক্ষ। কেকেআর দিয়েই আইপিএলে হাতেখড়ি সাকিবের।
মাঝে দুই মৌসুম সানরাইজার্স হায়দরাবাদ ঘুরে এসেছেন। যে কারণে কেকেআরে যোগদানকে সাকিবের ঘরে ফেরা বলে মন্তব্য করছেন ক্রিকেটপ্রেমীরা। স্বাভাবিকভাবেই সাকিবের ওপর কেকেআর সমর্থকদের প্রত্যাশা একটু বেশি। এবার ফেসবুক লাইভে হাজির হয়ে ভক্ত-অনুরাগীদের সেই প্রত্যাশাকে আরো মজবুত করলেন সাকিব।

জানালেন, এবারের আইপিএলে নিজের আগের সব রেকর্ড ভাঙার চেষ্টা করবেন। শুক্রবার কোয়ারেন্টিনের মাঝেই কেকেআরের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লাইভ সেশনে হাজির হন সাকিব। তাকে জিজ্ঞেস করা হয়, এবারের আইপিএলে ব্যাট হাতে ৫০০ রান নাকি বল হাতে ২৫ উইকেট শিকার – এই দুই পারফরম্যান্সে কোনটিতে বেশি খুশি হবেন তিনি?

জবাবে সাকিব বলেন, দুটোই চমৎকার। কিন্তু আমি ২৫ বা তার বেশি উইকেট শিকার করতে পারলে বেশি খুশি হব। কারণ টি-টোয়েন্টির এই ফরম্যাটে রান করার মতো খেলোয়াড়ের অভাব নেই দলে। কিন্তু দ্রুত উইকেট নিতে পারে, ব্রেকথ্রু এনে দিতে পারে এমন বোলারের দরকার রয়েছে।

আর একের পর এক উইকেট শিকার করে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের আতঙ্কে পরিণত হতে পারলেই খুশি সাকিব।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা