1. admin@kholanewsbd24.com : admin :
বিমানবন্দরে শিশুকে রেখে পালালেন মা - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:১৭ অপরাহ্ন
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
“Aid to Good Investigation Course” এর ১০৫তম ব্যাচের শুভ উদ্বোধন জয়পুরহাটের আক্কেলপুরে পরিত্যাক্ত ৩টি ওয়ানশুটার গান উদ্ধার কোটাসহ সাত দফা দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর উদ্যোগে ২৩ ই ফেব্রুয়ারি শাহবাগে অবস্থান কর্মসূচি এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্বারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ঘোষনা গৌরীপুরে মোতালিব বিন আয়েতের স্মরণ সভা অনুষ্ঠিত জয়পুরহাটে ক্ষেতলালে জমি-জমাকে কেন্দ্র করে মারামারি আহত ২ চাঁপাইনবাবগঞ্জে আপেল প্রতীক কাঁপাচ্ছে মাঠ জয় করাতে জনগণ একমত ময়মনসিংহে পুলিশের উদ্যোগে ৫ শতাধিক দুস্থ পেল কম্বল পৃথক অভিযানে নোয়াখালীতে ইয়াবা ও আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৪ শ্যামপুরের কহিনুর হত্যাকারীদের শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন দেশের জনগন ও পুলিশ সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় প্রধানমন্ত্রীর

বিমানবন্দরে শিশুকে রেখে পালালেন মা

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১৯২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :
বিমানবন্দরে এক আট মাসের মেয়ে শিশুকে রেখে পালিয়ে গেলেন মা। আজ শুক্রবার সকাল ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অ্যারাইভাল টার্মিনালে এ ঘটনা ঘটে। পরে ফেলে যাওয়া শিশুটিকে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) এক সদস্য উদ্ধার করেছেন।
এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কান্নারত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়।
পরে এপিবিএন মেস থেকে দুধ এনে তাকে খাওয়ানো হয়েছে। বর্তমানে শিশুটির মায়ের খোঁজ করছে পুলিশ। ওই বিমানে শিশুকে রেখে যাওয়া ভদ্রমহিলার সহযাত্রী বলেন, ‘আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম কই থেকে আসছেন, পরে উনি জানিয়েছেন আমি সৌদি থেকে এসেছি। এরপর ওই মহিলা জানান, তিনি সৌদিতে বিয়ে করেছেন। এসব বলতে বলতেই সেই মহিলা কেঁদে ফেলেন।’
এদিকে সিসিটিভি ফুটেজ দেখে ওই নারীকে চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানা গেছে। তাকে না পাওয়া গেলে প্রবাসী কল্যাণ ডেস্ক ও ব্র্যাককে বিষয়টি জানানো হবে বলে জানান এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা