1. admin@kholanewsbd24.com : admin :
পুঁজি বাজারে ৪৬ মিনিটের অন্ধকার - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৮ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে কনস্টেবল পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং করলেন পুলিশ সুপার সার্বভৌমত্ব, আইন-বিধান ও নিরংকুশ কর্তৃত্ব,এটাই মহাসত্য ধামইরহাটে বিজিবির উপর হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা পরানগঞ্জ ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধাদের সাথে সাক্ষাৎ করে খোজখবর নেন এইস এম ইবনে. মিজান চাঁপাইনবাবগঞ্জের দুটি আসনে জামানত হারালেন ৫ প্রার্থী হত্যাকারী এডভোকেট ইলিয়াস”র হাতে গলা কেটে ছটো ভাই খুন এ্যাড.পলাতক ঠাকুরগাঁওয়ে গাঁজা গাছসহ আটক ১ ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত ও প্রস্তুতি সভা ৪ ফ্রেব্রুয়ারি রংপুর বিভাগীয় সমাবেশ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ-২ উপনির্বাচনে নৌকার জিয়াউর রহমান জয়ী চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকার জয়

পুঁজি বাজারে ৪৬ মিনিটের অন্ধকার

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১৫৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :
দেশের শেয়ার বাজারে লেনদেন চলছিল সপ্তাহের শেষ কার্যদিবসের। আজ বৃহস্পতিবার সকালে বেচাকেনা শুরু হতেই নামে বড়সড় ধস। অবস্থা এমন দাঁড়ায় বন্ধ হয়ে যায় প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটের লাইভ আপডেট। ৪৬ মিনিট বন্ধ থাকার পর ফের লাইভে ফিরেছে ডিএসই।
হঠাৎ ধসে ৪৬ মিনিট লাইভ আপডেট বন্ধ থাকায় কার্যত অন্ধকারে ছিলেন বিনিয়োগকারীরা। যে কারণে, এ সময়ের মধ্যে বিভিন্ন প্রতিষ্ঠানের কী পরিমাণ শেয়ারের দাম বেড়েছে বা কমেছে তা যেমন জানতে পারেননি বিনিয়োগকারীরা, পাননি লেনদেনের তথ্যও।
আজ শেয়ারবাজারে লেনদেন শুরু হওয়ার প্রথম ১ ঘণ্টা ১৪ মিনিটের লেনদেনে ডিএসইর প্রধান সূচক ৫৩ পয়েন্ট কমে যায়। এরপরই বন্ধ হয়ে যায় ডিএসইর লাইভ আপডেট। ১১টা ১৪ মিনিটে বন্ধ হয়ে যাওয়া লাইভ আপডেট ৪৬ মিনিট বন্ধ থাকার পর দুপুর ১২টা থেকে আবার শুরু হয়।
বিষয়টি নিশ্চিত করেন ডিএসইর জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান। তিনি জানান, সুইচে সমস্যা হওয়ায় মূলত লাইভ আপডেট বন্ধ হয়। এখন লেনদেনে কোনো সমস্যা হচ্ছে না।
সকাল থেকে এখন শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৯টি প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিটের দাম বেড়েছে। দাম কমেছে ২০৪টির। আর ১০৫টির দাম অপরিবর্তিত রয়েছে। লেনদেন হয়েছে ৩৬০ কোটি ২৭ টাকা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা