1. admin@kholanewsbd24.com : admin :
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে বিএনপি জামায়াত সরকারের আমলে সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল নাটোরে লালপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু টঙ্গীতে ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি গ্রেফতার চিরিরবন্দরে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল নোয়াখালীতে পুকুর থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার দেশব্যাপী সিরিজ বোমা হামলার আজ ১৭ বছর। ২০০৫ সালের ১৭ই আগষ্ট সাড়া দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলো উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের কালো পতাকা মিছিল ও প্রতিবাদ সমাবেশ সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সাভারে মানববন্ধন আশুলিয়া থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

কুতুপালং বাজারে আগুন, ৩ জনের মৃত্যু

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২৩৩ বার পঠিত

কক্সবাজার প্রতিনিধি :
কক্সবাজারের উখিয়ায় শরণার্থী ক্যাম্প সংলগ্ন কুতুপালং বাজারে আগুন লেগে দোকানের ভিতরে ঘুমন্ত অবস্থায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এসময় পুড়ে গেছে বেশ কিছু দোকান ও অন্যান্য স্থাপনা। তবে প্রায় ৩ ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাত আড়াইটায় উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং বাজারে এই আগুন লাগে।
উখিয়া ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার ইমদাদুল হক শুক্রবার (২ এপ্রিল)সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ও আহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
ইমদাদুল জানান, রাত আড়াইটায় উখিয়ার শরণার্থী ক্যাম্প সংলগ্ন কুতুপালং বাজারে মার্কেটের একটি দোকানে আগুন লাগে। খবরটি স্থানীয়রা ফায়ার সার্ভিস স্টেশনকে অবহিত করে। এরপর ফায়ার সার্ভিসের ২ ইউনিট ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। এক পর্যায়ে ভোর রাত সোয়া ৫টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এসময় ঘটনাস্থলে আগুন পুড়ে ৩ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হন।
এছাড়া বেশ কিছু দোকানপাট ও অন্যান্য স্থাপনা পুরে গেছে। আহতদের উদ্ধার করে রোহিঙ্গা ক্যাম্পের স্থানীয় বিভিন্ন হাসপাতাল এবং উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ইমদাদুল আরও জানান, আগুনের সূত্রপাতের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। আগুন লাগার ঘটনায় বেশ কিছু স্থাপনা পুড়ে গেলেও ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ নির্ধারণ সম্ভব হয়নি।

One thought on "কুতুপালং বাজারে আগুন, ৩ জনের মৃত্যু"

  1. DannyGlymn says:

    BTC may be the latest or last chance to get rich in this era. It will reach $200000 next year or the next year.

    Think about only $2 a few years ago. Come to the world’s largest and safest virtual currency exchange to reduce the handling fee. Don’t miss the most important opportunity in life

    https://hi.switchy.io/5dyf

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ খোলা নিউজ বিডি ২৪
Themes Customize By Theme Park BD