1. admin@kholanewsbd24.com : admin :
এবার রজনীকান্তের ঝুলিতে দাদাসাহেব ফালকে পুরস্কার - খোলা নিউজ বিডি ২৪
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সার্জেন্ট স্ত্রীর মৃত্যু অটোরিক্সা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্ৰেফতার চাউলের আড়তে ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটন, ২২০ বস্তা চাউল ও ০৩ ডাকাত গ্রেফতার বেলকুচি খাজা মোজাম্মেল হক(রঃ) ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ধামইরহাট সরকারি এমএম কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত যুবলীগ সভাপতি রইচ উদ্দিন বাচ্চুর হার্ডে রীং পরানো হবে আজ! #শয্যাপাশে মানবিক নেতা ময়না চেয়ারম্যান! ময়মনসিংহ সদরে জমির বিরোধ নিয়ে বাবা ও ছেলে খুন তানোর মোহর গ্রামে (২) দুই দিনব্যপি তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হবে জয়পুরহাটের আক্কেলপুরে ছাত্রীকে ‘প্রেমের প্রস্তাব’ শিক্ষককে গণধোলাই বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির আয়োজনে সংস্কৃতি সেবীদের মিলন মেলা ও পিঠা উৎসব

এবার রজনীকান্তের ঝুলিতে দাদাসাহেব ফালকে পুরস্কার

প্রশাসন
  • সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ১২৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :
ভারতীয় সিনেমায় অসামান্য অবদানের জন্য ৫১তম দাদা সাহেব পুরস্কার পাচ্ছেন সুপারস্টার রজনীকান্ত। রজনীকান্তকে দাদা সাহেব সম্মানে ভূষিত করা হচ্ছে এ বিষয়টি জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর। মন্ত্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘২০১৯ সালের দাদাসাহেব ফালকে পুরস্কার দেওয়া হচ্ছে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের অন্যতম সেরা শিল্পী রজনীকান্তকে’।

অভিনেতা, প্রযোজক এবং চিত্রনাট্যকার হিসেবে তার অবদানের জন্য এই সম্মান বলেও মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী। মন্ত্রীর ঘোষণা থেকে জানা গিয়েছে, যে জুরি বোর্ড রজনীকান্তকে এ বারের পুরস্কারের জন্য বেছে নিয়েছে, তার সদস্য আশা ভোঁসলে, সুভাষ ঘাই, শঙ্কর মহাদেবন, এবং বিশ্বজিৎ চট্টোপাধ্যায়।
১৯৭৫ সালে তামিল সিনেমা ‘অপূর্ব রাগনগল’-এ কাজের সূত্রে রজনীকান্ত তাঁর অভিনয় জীবন শুরু করেন। চলচ্চিত্র দুনিয়ায় প্রায় ৪৫ বছর কাটিয়ে ফেলা রজনীকান্ত হালে সিদ্ধান্ত নিয়েছিলেন, নিজের রাজনৈতিক দল তৈরি করবেন। কিন্তু অসুস্থতার কারণে তিনি পরে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের দাদাসাহেব ফালকে পুরস্কার গত বছরই ঘোষণা হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের কারণে গত বছর তা হয়ে ওঠেনি। চলতি বছরে তাই ২০১৯-এর পুরস্কারের ঘোষণা হল। ২০১৯ সালে দাদা সাহেব ফালকে সম্মান পান অমিতাভ বচ্চন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা