1. admin@kholanewsbd24.com : admin :
৮নং সিংরইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার -প্রচারনায় ব্যস্ত চেয়ারম্যান পদপ্রার্থী জামাল আহম্মদ খান। - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

৮নং সিংরইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচার -প্রচারনায় ব্যস্ত চেয়ারম্যান পদপ্রার্থী জামাল আহম্মদ খান।

প্রশাসন
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১২৬ বার পঠিত

মোস্তাক হাসান
স্টাফ রিপোর্টার
ময়মনসিংহ।।

স্থানীয় সরকারের অধীনে ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছে চেয়ারম্যান পদপ্রার্থী জামাল আহম্মদ খান।তিনি দোয়াত কলম মার্কা নিয়ে নির্বাচনে প্রতিদন্ধিতা করছেন।

এদিকে সিংরইল ইউনিয়নে পোস্টারে ছেয়ে গেছে গ্রামের অলি-গলি ঘর-বাড়ি গাছ-পালা ও বিভিন্ন স্থাপনায়।
নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে প্রার্থীরা খাওয়া-দাওয়া ছেড়ে কোমর বেঁধে নির্বাচনী মাঠে দিন-রাত সময় দিচ্ছেন। তারা ভোটারদের কাছে গিয়ে তাদের আদর্শের বয়ান সহ গ্রামের উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করছেন।
তারা অটোরিক্সা, ইজিবাইক,রিক্সায় মাইক বেঁধে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এমনকি স্কুল,কলেজ,মসজিদ হাসপাতালের নিকট মাইকের প্রচার করে প্রার্থীদের যোগ্যতা ও আদর্শের কথা বলছেন।প্রার্থীরা আরামের ঘুম হারাম করে কনকনে শীত উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন।সবার আশা ভোট জিততেই হবে।তবে সাধারণ ভোটাররা ভোট দেয়ার ব্যাপারে কোন প্রার্থীকেই নিরাশ করছেন না।প্রার্থীরা ভোটারদের বাড়িতে,দোকানে,গিয়েও ভোট প্রার্থনা করছেন।শুধু তাই নয় মাঠে কর্মরত শ্রমিকদের কাছে ও যাচ্ছেন ভোটের আশায়।দিচ্ছেন নানা ধরনের প্রতিশ্রুতি।

এদিকে চেয়ারম্যান প্রার্থী জামাল আহমেদ খান বলেন,জনগণের ইচ্ছাতেই আমি নির্বাচনে প্রার্থী হয়েছি।তাই জনগণ আমাকে নির্বাচিত করবে এটাই কামনা করছি।আমি কথায় নয় কাজে বিশ্বাসী।আমি সিংরইল ইউনিয়নের রাস্তা-ঘাট সহ এলাকাবাসীর সার্বিক উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা