1. admin@kholanewsbd24.com : admin :
৭১'র জন্য পাকিস্তানকে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের কাছে ক্ষমা চাইতে হবে। চেয়ারম্যান, জাকের পার্টি - খোলা নিউজ বিডি ২৪    
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিচারপতি এস এম মুজিবুর রহমানের হাত থেকে সাহিত্য সম্মাননা গ্রহণ করেছেন কবি ও সাংবাদিক মনি ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক নাগেশ্বরীতে ২০০ পরিবারকে এক মাসের শুকনো খাবার বিতরণ পাঁচবিবি গোহাটি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আঃ গফুর সাহেবের ইন্তকাল মুক্তাগাছায় কৃষকের মাঠে যুবকের লাশ ‘সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে শেরপুরে টিআরসি নিয়োগ কার্যক্রমের ৩ য় দিন সম্পন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ; প্রচারণা শুরু নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩ হারিয়ে যাওয়া ২০টি মোবাইল নড়াইলে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর শিবচরের এক্সপ্রেসওয়েতে বাস ট্রাকের সংঘর্ষ নিহত ৪

৭১’র জন্য পাকিস্তানকে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের কাছে ক্ষমা চাইতে হবে। চেয়ারম্যান, জাকের পার্টি

প্রশাসন
  • সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৬৫ বার পঠিত

সিনিয়র রিপোর্টারঃ সাদেকুল ইসলাম

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল ৭১’র মহান মুক্তিযুদ্ধের জন্য পাকিস্তানকে উদ্যেশ্য করে বলেছেন, আপনারা যদি কুরআন ও সুন্নাহ সত্যিকারভাবে মানেন, পাকিস্তানের যদি কল্যাণ চান, শান্তি চান, উপমহাদেশের শান্তি চান – তাহলে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের কাছে ক্ষমা চান। হয়তো ভবিষ্যতে কল্যাণকর হবে আপনাদের জন্য।
শুক্রবার বিকালে যশোরের উপশহর ঈদগা মাঠে খুলনা বিভাগীয় জাকেরপাটির ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা কালে তিনি এসব কথা বলেন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল।
খুলনা বিভাগীয় জাকের পার্টির সভাপতি হাজী মহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার।
জাকের পার্টি চেয়ারম্যান দেশবিরোধী অপশক্তির উদ্যেশ্যে সতর্কবাণী উচ্চারণ করে বলেছেন, সবাইকে সতর্ক থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ রাজনীতির আকাশে কালো মেঘের ঘনঘটা। অর্থনৈতিকভাবে বাংলাদেশকে কিভাবে পঙ্গু করা যায়। বাংলাদেশকে কিভাবে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা যায় – তার ষড়যন্ত্র চলছে।
সমাবেশে জাকের পার্টি চেয়ারম্যান বলেন, দেশের বিরুদ্ধে আর চক্রান্ত করবেন না। অতীতে আপনারা দেশকে সন্ত্রাসী রাষ্ট্র হিসাবে দুনিয়ার সামনে কলঙ্কিত করতে চেয়েছিলেন। জাকের পার্টি তা প্রতিহত করেছে। আপনারা আর অস্তিত্বের সংকট তৈরি করবেন না। তিনি দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে বলেন, অস্তিত্ব রক্ষার সংগ্রামে ১৮ কোটি মানুষকে ঈমান,একতা ও শৃংখলার পথে ঐক্যবদ্ধ করতে হবে। জাকের পার্টি কখনোই তার দায়িত্ব থেকে পিছপা হবে না।

মোস্তফা আমীর ফয়সল বলেন, সারাদেশে ঘুরে ঘুরে জনসভা করবে জাকের পার্টি। দেশবাসীকে জাগ্রত করবে। আমরা আর রক্ত ঝরতে দিব না। তিনি আরো বলেন, ৩০ বছর যাবৎ আমরা নীতি-নৈতিকতার কথা বলে যাচ্ছি। আজ বিশিষ্টজনেরা আমাদের সেই নীতি নৈতিকতার কথার প্রতিধ্বনী করছেন। আমরাই প্রথম বলেছিলাম ধর্ম যার যার, রাষ্ট্র সবার। সকল ধর্ম মত ও পথের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থানের ভিত্তিতে ও সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ প্রতিষ্ঠায় মদিনা সনদের কথা আমরাই বলেছিলাম।
জাকের পার্টি চেয়ারম্যান বলেন, আমরা কখনো আমাদের স্বার্থ সিদ্ধি করতে চাই নাই। আমরা চাই এদেশের মানুষ শান্তিতে থাকুক। অর্থনৈতিক মুক্তি আসুক। সমৃদ্ধ বাংলাদেশ বিকশিত হোক। আমরা অর্থনৈতিক ও সামরিক ভাবে উন্নত বাংলাদেশ চাই।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল
বলেন, জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধ, হাজার বছরের ঐতিহ্যে লালিত বাংলার সংস্কৃতি, প্রগতিশীল চিন্তা চেতনার বিকাশ – সবকিছুই জাকের পার্টি অত্যন্ত সামঞ্জস্যপূর্ণভাবে করে চলেছে। সাম্য ঐক্য, প্রেম প্রীতি ও ভালোবাসার আলোকে মানুষকে আলোকিত করার কাজ করছে জাকের পার্টি।
ড.সায়েম আমীর ফয়সল বলেন, শিক্ষিত তরুণদের বেকারত্ব হালকা করে দেখার অবকাশ নেই। আর অর্থনৈতিক বৈষম্যও বিবেচনায় না আনার অবকাশ নেই। তিনি বলেন, জাকের পার্টি তার চলমান অর্থনৈতিক কর্মসূচির মাধ্যমে শিক্ষিত তরুণদের মধ্যে উদ্যোক্তা সৃষ্টির কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা