1. admin@kholanewsbd24.com : admin :
৫নং চরজুবিলী ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী ডাঃ অজি উল্যাহ প্রচার প্রচারণায় এগিয়ে - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

৫নং চরজুবিলী ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী ডাঃ অজি উল্যাহ প্রচার প্রচারণায় এগিয়ে

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২
  • ১১৩ বার পঠিত

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

সুবর্ণচর উপজেলার ৫নং নং চরজুবিলী ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সমাজ সেবক, ডাক্তার উজি উল্যাহ এলাকার উন্নয়ন ও জনগণকে সেবার দ্বারা চরজুবিলীর ৫নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান। এলাকার সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা।

সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডটি সবচেয়ে জনবহুল ও গুরুত্বপূর্ণ হওয়ায় এই এলাকার জনগণের চাহিদাও অনেক। কিন্তু জনগণ আশানুরূপ তেমন কোন উন্নয়নের মুখ দেখেনি। মেম্বার পদপ্রার্থী ডাক্তার অজি উল্যাহ বলেন, ‘আগামী দিন গুলোতে দক্ষিণ চর বাগ্যা এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থনা করছি।

এলাকাবাসী বলেন, ৫ নং ওয়ার্ডবাসীর কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সে হচ্ছে আমাদের ডাক্তার অজি উল্যাহ । মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। সকল জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। ওই ওয়ার্ডের সাধারণ জনগণ জানান, আসন্ন ইউপি নির্বাচনে ডাক্তার অজি উল্যাহ একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে দক্ষিণ চরবাগ্যা গ্রামের দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

৫নং চরজুবিলী ইউনিয়ন নির্বাচনে ৫নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে এই সমাজসেবক। চরজুবিলী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে বিভিন্ন মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখছেন।

নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। চরজুবিলী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন ডাক্তার অজি উল্যাহ। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হতে ইতিমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা এ মতামত প্রত্যাশী সমাজ সেবক ডাক্তার অজি উল্যাহ এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান তিনি। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার ডাক্তার অজি উল্যাহ কে ভোট দিতে চায় চরজুবিলী ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের উন্নয়নে তার বিকল্প নাই। এলাকার যুবসমাজ, ছাত্রসমাজসহ এবার ডাক্তার অজি উল্যাহ ভাইয়ের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন। শুধু যুব সমাজ নয়, ছাত্র শিক্ষক, শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষজন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা