1. admin@kholanewsbd24.com : admin :
হালিশহর-পতেঙ্গা ইলেকট্রনিক্স দোকান মালিক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন “ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

হালিশহর-পতেঙ্গা ইলেকট্রনিক্স দোকান মালিক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন “

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৯৪ বার পঠিত

চট্টগ্রাম বিভাগী ব্যুরোচীফ
মোঃসফর আলী
৩০/ ডিসেম্বর / ২০২১ ইং

আখেরাত কে আজীবন স্মরণ রেখে ব্যবসা করার দৃঢ় আহবান: এম পি লতিফ
হোসেন বাবলা::৩০ডিসেম্বর,চট্টগ্রাম
নগরীর হালিশহর-পতেঙ্গা ইলেকট্রনিক্স দোকান মালিক কল্যাণ সমিতির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও মিলন মেলা ৩০ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে সিমেন্ট ক্রসিংয়ের রেইনবো কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
সমিতির সভাপতি মো. জামাল হোসেনের সভাপতিত্বে ও সমিতির সাঃ সম্পাদক হাসান ইমাম মনি ও যুগ্ম সম্পাদক মোঃ জামাল উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাংসদ এম এ লতিফ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রাম জেলার সভাপতি সালেহ আহমদ সোলায়মান। বিশেষ অতিথি ছিলেন ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর ও সিডিএ বোর্ড সদস্য মোঃ জিয়াউল হক সুমন, ৪১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ছালেহ আহমদ চৌধুরী, ইপিজেড থানা ওসি (তদন্ত) নুরুল বাশার।
সভায় এমপি লতিফ পতেঙ্গা-হালিশহর ইলেট্রনিক্স দোকান সমিতির সমৃদ্ধি কামনা করে দিক নির্দেশনা প্রদান করেন।এতে প্রধান বক্তা সালেহ আহমদ সোলায়মান দেশ ও দশের কল্যাণে এই সংগঠনকে কাজ করার আহ্বান জানান।
সমিতির সভাপতি এ ধরনের আয়োজনে যারা শ্রম দিয়েছেন তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি শাহজাহান সাজু ,মোঃ রফিকুল ইসলাম, লোকমান হোসেন ,সাইফুল ইসলাম,ডাঃমোঃ আনোয়ার,মোঃ সেলিম , সংগঠনের উপদেষ্টা এম.এ কাশেম,মোঃ ইউনুছ, মোঃ শহিদুল ইসলাম, মোঃ আল-আমিন, ৪০নং ওয়ার্ড কাউন্সিলেরর প্রতিনিধি-নারীনেত্রী মিসেস হালিমা বারেক সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি লতিফ বলেন, আখেরাত কে আজীবন স্মরণ রেখে ব্যবসা করার দৃঢ় আহবান এবং গ্রাহকদের সর্বদা সম্মানের সহিত ব্যবহার করে পণ্য ক্রয়-বিক্রয় করতে বলেন। তিনি আরো বলেন,এক সময়ে অভিজাত বংশের লোকজন ইলেকট্রনিক্স সামগ্রী ব্যবহার করলেও বর্তমানে সরকারের সহজলভ্যতা করার কারণে সব লোকজন এই পণ্য সহজে ব্যবহার করছে।যা একটি অভূতপূর্ব পরিবর্তন বলে তিনি দাবি করেন।
পরিশেষে সকল অতিথিবৃন্দ কে সাথে নিয়ে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা