1. admin@kholanewsbd24.com : admin :
সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে টঙ্গীবাড়ীতে এক দিনে ১শত শিশুর সুন্নতে খাৎনা - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে টঙ্গীবাড়ীতে এক দিনে ১শত শিশুর সুন্নতে খাৎনা

প্রশাসন
  • সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১০০ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে এক দিনে ১শত জন শিশুর সুন্নতে খাৎনা করা হয়েছে। রবিবার ১৯ ডিসেম্বর সকাল ৮টা থেকে দুপুর ৩টা পর্যন্ত উপজেলার বাঘিয়া বাজারে বাংলাদেশ প্যাট্রিক সোসাইটির কার্যালয় কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্যোগে সুন্নাতে খাৎনা অনুষ্ঠিত হয়। কোয়ান্টাম ফাউন্ডেশনের অভিজ্ঞ প্যারামেডিক টিমের ৮জন সদস্য এই খাতনা করান। সুন্নাতে খাৎনা এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব আলী।
এসময় উপস্থিত ছিলেন, দিঘীরপাড় তদন্তকেন্দ্রের আইসি মো. জুয়েল, যশলং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইসমাইল হোসেন বাবু, টঙ্গিবাড়ী উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভিন, বাংলাদেশ পেট্রিয়ট সোসাইটির সভাপতি খাদেমুল ইসলাম বিদ্যুৎ, কার্যনির্বাহী কমিটির সদস্য হাবিব বেপারী, রয়েল খান, হাসান মোল্লা, রঞ্জন রুদ্র সুমন, আব্দুর রহিম খান, হজরত আলী প্রমুখ। খাতনা শেষে প্রতিটি শিশুকে ১টি লুঙ্গি, ১টি গামছা ঔষধপত্র সরবরাহ করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা