1. admin@kholanewsbd24.com : admin :
সীতাকুণ্ডে চোরাই বিটুমিনের ডিপো, আটক ৩ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

সীতাকুণ্ডে চোরাই বিটুমিনের ডিপো, আটক ৩

প্রশাসন
  • সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ৯২ বার পঠিত

চট্টগ্রাম জেলা বিশেষ প্রতিনিধি
সাজু দাশ
০৯/০১/২০২২ইং

সীতাকুণ্ড থানার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে ১৫ হাজার ৪৫০ লিটার চোরাই বিটুমিনসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৭।
তারা হলেন- মো. ইরফান (২৩), ফেনী জেলার ফেনী সদর থানার ডুমোরগাঁও এলাকার মো. ইউসুফের ছেলে।
তিনি নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ী এলাকায় বসবাস করেন। মো. ইসরাফিল হাসান (২৩), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আকুদিয়া এলাকার মৃত মনছুর আহাম্মদের ছেলে।
তিনি সীতাকুণ্ড থানার বাংলাবাজার বাইপাস এলাকায় বসবাস করেন। মো. শাহআলম (৬২), একই জেলার নাঙ্গলকোট থানার অষ্টগ্রাম এলাকার মৃত আব্দুস সোবাহানের ছেলে। তিনি নগরের আকবরশাহ্ থানার বিশ্বকলোনি এলাকায় বসবাস করেন।
র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ জানান, গত ৩ জানুয়ারি গভীর রাতে সীতাকুণ্ড থানার বাংলাবাজার এলাকার সুকতার মোড়ে মো. ইরফানের একটি অবৈধ বিটুমিন ডিপো আবিষ্কার করা হয়।
ডিপুটি চারপাশ প্রাচীর দ্বারা ঘেরা। গোপন তথ্যের ভিত্তিতে সোমবার গভীর রাতে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তিনজনকে আটক করেন। ডিপু থেকে আনুমানিক ১০ লাখ টাকা দামের ১৫ হাজার ৪৫০ লিটার চোরাই বিটুমিন উদ্ধার করা হয়। ডিপো থেকে কয়েকটি বৃহদাকার লোহার তৈরি ট্যাং, গ্যাস সিলিন্ডার, বিটুমিন সরবরাহের পাইপসহ বিপুল পরিমাণ সরঞ্জামাদি আটক করা হয়।
আসামিরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিভিন্ন উপায়ে চোরাই বিটুমিন মজুদ করে ক্রেতাদের কাছে বিক্রি করে আসছে। মো. ইরফানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি দীর্ঘ ৪-৫ বছর ধরে স্থানীয় প্রভাবশালী লোকদের হাত করে অবৈধ বিটুমিনের ব্যবসা করছেন।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামি ও জব্দ করা পণ্যসামগ্রী সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা