1. admin@kholanewsbd24.com : admin :
সিলেটে মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির অনিয়ম, হিন্দু মহাজোটের তীব্র নিন্দা - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

সিলেটে মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির অনিয়ম, হিন্দু মহাজোটের তীব্র নিন্দা

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ২২১ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

সিলেটে মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির বিরুদ্ধে অনিয়ম ও গ্রাহকদের হয়রানির অভিযোগ ওঠেছে। এই অনিয়ম ও হয়রানির তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট।

সংগঠনটির সিলেট বিভাগের প্রধান সমন্বয়কারী ও জেলা সভাপতি অ্যাডভোকেট মিলন ভট্টাচার্য এক বিবৃতিতে বলেন, সিলেটে মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির গ্রাহকদের সংবাদ সম্মেলন এবং বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ সূত্রে আমরা জানতে পারলাম যে- মেটলাইফ ইন্সুরেন্স কোম্পানির সিলেট নগরীর বারুতখানাস্থ কবির খান এজেন্সি নিয়ম বহির্ভুতভাবে গত বছর বিনয় ভূষণ দে ও অজিত কুমার ভট্টাচার্জ নামের দুজন হিন্দু ইউনিট ম্যানেজারকে চাকরিচ্যুত করে। এ নিয়ে মো. রাসেল উজ-জামান নামের এক সিনিয়র বীমা প্রতিনিধি প্রতিবাদ করায় ওই দুজনকে চাকরিতে বহাল করলেও রাসেলকে অন্যায়ভাবে চাকরিচ্যুত করা হয়। এতে বিপাকে পড়ে রাসেল উজ-জামানের মাধ্যমে পলিসি করা শত শত গ্রাহক। আমরা বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এসব অনিয়ম ও অন্যায়ের তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাচ্ছি।

সেই সঙ্গে অন্যায়ভাবে চাকরিচ্যুত করা রাসেল উজ-জামানকে অনতিবিলম্বে চাকরিতে পুনর্বহাল এবং সকল গ্রাহককে তাদের প্রাপ্য সুযোগ-সুবিধা প্রদানের জোর দাবি জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা