1. admin@kholanewsbd24.com : admin :
সিরাজদিখানে মহাসড়কে ছাত্রলীগের অবরোধ ও বিক্ষোভ মিছিল - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

সিরাজদিখানে মহাসড়কে ছাত্রলীগের অবরোধ ও বিক্ষোভ মিছিল

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৩২ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে। ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবীতে তারা এ কর্মসূচী পালন করে।
বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর দুপুর ১২ টা থেকে পোনে ১ টা পর্যন্ত মহাসড়কের নীমতলা এলাকায় ছাত্রলীগের ৩ শতাধিক নেতা কর্মীর অংশ গ্রহণে মিছিল অবরোধ হয়। এ সময় নিমতলা থেকে কুচিয়া মোড়া পর্যন্ত প্রায় দুই কি.মি রাস্তায় যানজটের সৃষ্টি হয়।থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের দল ঘটনাস্থলে এসে ছাত্রলীগের নেতাদের কাছে অনুরোধ করলে, তারা ৩ দিনের আল্টিমেটাম দিয়ে রাস্তা অবরোধ ছেড়ে দেয়।
ছাত্রলীগের আগের কমিটির সভাপতি সৈকত মাহমুদ ও সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু জানায়, আগামী রবিবারের মধ্যে এ কমিটি বাতিল না করলে সড়ক অবরোধসহ নানা কর্মসূচী দিবে। তারা আরো জানায় জেলা কমিটি ১৫ ডিসেম্বর রাতে সিরাজদিখান উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিল করে সাথে সাথে নতুন কমিটি দিয়েছে। তাদের কোন কিছু জানায়নি। যাদের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বানিয়েছে তারা অছাত্র, তারা আন্ডার মেট্রিক। মাদক সেবনকারি ও ইভটিং মামলায় জেল খেটেছে।
কেদ্রীয় ছাত্রলীগের নেত্রীবৃন্দের প্রতি তারা দাবী জানান মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ অন্যায় ও বেআইনি ভাবে রাতের অন্ধকারে কোন স্বার্থ হাসিল করে তারা একাজ করেছে। তাদের বিরুদ্ধে ও ব্যবস্থা নিতে হবে। এ বিষয় তারা প্রধানমন্ত্রীর ও দৃষ্টি আকর্ষণ করেছেন।
বিক্ষোভ মিছিল ও অবরোধে উপজেলা ও বিভিন্ম ইউনিয়নের ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা