1. admin@kholanewsbd24.com : admin :
সিরাজদিখানে প্রার্থীর প্রচারণায় বাধা, পোস্টার অগিসংযোগ, হামলায় আহত ৩ নারী - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

সিরাজদিখানে প্রার্থীর প্রচারণায় বাধা, পোস্টার অগিসংযোগ, হামলায় আহত ৩ নারী

প্রশাসন
  • সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৮০ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখান আনারস প্রতীকের প্রার্থীর প্রচারণায় বাধা কর্মীদের মারধরসহ পোস্টার অগিসংযোগের অভিযোগ পাওয়া গেছে । বুধবার ১৫ড ডিসেম্বর সকাল সাড়ে ১০ টায় উপজেলার বাসাইল ইউনিয়নের পলাশপুর গ্রামে এ ঘটনা ঘটে । এ সময় নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের হামলায় ৩ নারী আহত। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
জানা যায়,উপজেলা বাসাইল ইউনিয়নের স্বতন্ত প্রার্থী সামছুজ্জামান পনিরের (আনারস প্রতীক ) এর পক্ষ ১৭ জন নারী পলাশপুর গ্রামে ভোট চাইতে গেলে নৌকা প্রতীকের প্রার্থী সাইফুল ইসলাম যুবরাজের সমর্থকরা তাদের মারধর করে এবং পস্টার কেড়ে নিয়ে আগুন দিয়ে পোস্টার পুড়ে ফেলে । এ সময় জুলেখা বেগম(৫৫) আছিয়া বেগম (৫০) আমেনা বেগম (৪৫) নামে ৩ নারী আহত হয় । আহত জুলেখা বেগম জানান,আমরা আনারস প্রতীকের ১৭ জন মহিলা ২ টি অটো রিকশা কর পলাশপুর ভোট চাইতে গেলে পলাশপুর এলাকায় গেলে ৪ থেকে ৫ জন পুরুষ আমাদের গতিরোধ করে আমাদের পোস্টার কেড়ে নিয়ে আগুন লাগিয়ে দেয় এবং আমাকে লাটি দিয়ে আঘাত করে । এ সময় নাছিমা মোবাইলে ভিডিও করতে গেলে মোবাইল ফোন কেড়ে নেয়।
এ ঘটনায় রিটার্নিং অফিসার ও সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে স্বতন্ত প্রার্থী সামছুজ্জামান পনির ।
স্বতন্ত প্রার্থী সামছুজ্জামান পনির জানান, রিটার্নিং অফিসার ও থানায় লিখিত অভিযোগ দিয়েছি। সাইফুল ও তার লোকজন আমাদের নির্বাচনী প্রচারণা করতে দিচ্ছ না। নানা ভাবে বাধা দিচ্ছে। কর্মীদের মারধর করেছে। সাইফুলের বিরুদ্ধে অনেকের অভিযোগ আছে। আগেও তার বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে।
নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের মোবাইল ফোন যোগাযোগ করলে তিনি ফোন ধরেননি।
বাসাইল রিটার্নিং অফিসার মোহাম্মদ খোকন মিয়া জানান, আমি কেদ্র পরিদর্শন আছি ২ ঘটা পরে আসবে, অফিস লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করবো।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, লিখিত অভিযোগ পেয়েছি সত্যতা যাচাই সাপেক্ষ ব্যবস্থা নিব।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা