1. admin@kholanewsbd24.com : admin :
সিরাজদিখানে নব নির্বাচিত ইউপি সদস্যর নেত্রীত্বে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

সিরাজদিখানে নব নির্বাচিত ইউপি সদস্যর নেত্রীত্বে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ

প্রশাসন
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৬৯ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখন উপজেলার বাসাইল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নব-নির্বাচিত ইউপি সদস্য মুরাদ হেসেনের নেত্রীত্বে বাড়িঘরে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছ । সোমবার ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের পশ্চিম ব্রজেরহাটি গ্রামে এই ঘটনা ঘটে। এত ৪টি বাড়ি ২টি দোকন ভাংচুর ও প্রায় ৮লক্ষ টকা ও স্বর্নালংকার লুটপাটের হয়েছে বলে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছ পশ্চিম ব্রজেরহাটি গ্রামের নছির উদ্দিন মৃধার ছেলে সোহেল মৃধা।
হামলায় আহতরা হলেন, আব্দুর রহমান মৃধা (৭৫), সুমী আক্তার (২২), জোনায়দ (০৭), শিল্পী বেগম (৫৫), শেখ ইমরান (৩৫)। গুরতর আহত শেখ ইমরানকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
অভিযোগ সূত্রে জানাযায়, সোহেল মৃধা (৪০) ইউপি নির্বাচনে বাসাইল ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ফুটবল প্রতিকের মেম্বার পদপ্রার্থী ছিল। ২৬ ডিসেম্বর পরাজিত হলে ২৭ ডিসেম্বর সকাল সড়ে ০৮ দিকে বিজয়ী প্রার্থী পশ্চিম ব্রজের হাটি গ্রামের আবুল হোসেনের ছেলে মো. মুরাদ হোসেন (৩৫), তার ভাই রিয়াদ (৩০), অনিক (২৮), আকাশ (২২), মৃত আব্দুল সামাদের ছেলে আবুল হোসেন (৬২), মৃত মহাসীন শিকদারের ছেলে আজাদ শিকদার (৪৫) ও আলিম শিকদার (৪৮)সহ প্রায় ২শত লোক এসে আব্দুর রহমান মৃধা (৭৫) এর বাড়িতে ঢুকে তাকে মেরে আহত করে এবং তারা ৩টি ঘরে ঢুকে ভাংচুড় করে সুকেজের লকার ভাঙ্গে নগদ ১ লক্ষ ৮০ হাজার টাকা ও ৪ ভরি স্বর্নালংকার নিয়ে যায়। বাবুল হোসেন ছেলে মিজান (২২) এর বাড়ি ভাংচুর ও তার আলমারি থেকে নগদ ১লক্ষ টাকা নিয়ে যায়। দুলাল মিয়া (৫৫) এর পশ্চিম ব্রজেরহাটি বাজারের ০২ টি মুদির দোকানের তালা ভেঙ্গে ক্যাশ বাক্সে থাকা নগদ ১১হাজার টাকা নিয়ে যায় এবং তার বাড়িতে ঢুকে বিল্ডিংয়ের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে আলমারির লকার ভাঙ্গে নগদ ৫ লক্ষ টাকা ও ১০ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।
সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি পরিস্থিতি স্বাভাবিক আছে। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে মামলা প্রক্রিয়াধীন আছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা