1. admin@kholanewsbd24.com : admin :
সাংবাদিকতায় হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ড পেলেন ইমতিয়াজ বাবুল - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

সাংবাদিকতায় হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ড পেলেন ইমতিয়াজ বাবুল

প্রশাসন
  • সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৩৬ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জের সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের সিরাজদিখান প্রতিনিধি ইমতিয়াজ উদ্দীন বাবুল পিস এ্যাওয়ার্ড পেয়েছেন। শনিবার সন্ধ্যায় ঢাকার সেগুনবাগিচা কচি-কাঁচার মেলায় ‘বিশ্ব মানবাধিকার দিবস ২০২১’ উপলক্ষে এশিয়া হিউম্যান রাইটস্ ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাকে হিউম্যান রাইটস্ পিস এ্যাওয়ার্ড-২০২১ প্রদান করে।

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির সভাপতি মোঃ মঞ্জুর হোসেন ইসা এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বিভাগের বিচারপতি(অব:) মোঃ মীর হাসমত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ,মাদরাসা শিক্ষাবোর্ডের সদস্য ড.মাওলানা মাহবুবুর রহমান প্রমুখ। উল্লেখ্য উক্ত সংগঠনটি দেশের বিভিন্ন উপজেলার ২৫ জন সংবাদিককে হিউম্যান রাইটস্ পিস এ্যাওয়ার্ড ২০২১ প্রদান করে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা