1. admin@kholanewsbd24.com : admin :
সরিষাবাড়ীতে বিএনপির ৯৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা গ্রেফতার -২ - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১২:২৩ অপরাহ্ন
সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নওগাঁর পত্নীতলায় নকল ইঞ্জিন অয়েল কারখানায় অভিযান আটক ১ আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষ্যে আন্তর্জাতিক মানবাধিকার আইনি সহায়তা প্রদানকারী সংস্থার আলোচনা সভা ধনবাড়ী উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে বিদায়ী ওসিকে সংবর্ধনা ধনবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে হানাদার মুক্ত দিবস উদযাপন গাজীপুর মহানগর প্রেসক্লাবের সভাপতি রেজা-সাধারন সম্পাদক শহিদ সাভারে রোজ হেভেন রেস্টুরেন্ট মিলবে,চাইনিজ-ফাষ্ট ফুড সহ বিভিন্ন খাবার জামালপুরে হানাদার মুক্ত দিবস পালিত কোনাবাড়ীতে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালন পাঁচবিবিতে সাংবাদিকদের সাথে নতুন ওসির পরিচিতি ও মত বিনিময় সভা পাঁচবিবিতে এক মানব প্রেমিকের ব্যতিক্রমী কম্বল বিতরণ

সরিষাবাড়ীতে বিএনপির ৯৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা গ্রেফতার -২

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ১৭০ বার পঠিত

ইসমাইল হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি : বর্তমান সরকারের থাকা ক্ষমতাসীন দল আওয়ামী লীগের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে বিরোধী দল বিএনপির ৩দিনের অবরোধ ঘোষণা করে। তিনদিনের এ অবরোধে জামালপুরে সরিষাবাড়ীতে বিএনপির সকল অঙ্গ সংগঠনের‌ ৯৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে পুলিশ।

এবং এঘটনায় ২জনকে আটক করে বুধবার (১লা নভেম্বর) বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ সূত্র জানা গেছে।

আটককৃতরা হলেন, উপজেলার পৌরসভার বলার দিয়ার গ্রামের আবেদ আলী(৫০) এবং একই গ্রামের মতিয়র রহমান(৪৮)। এবিষয়টি সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহম্মদ মহব্বত কবীর নিশ্চিত করেছেন।

মামলা এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে বিএনপি-জামায়াতের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা ও পৌরসভার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অগ্নি সন্ত্রাস, ভাংচুর, নাশকতা, নৈরাজ্য সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠকে জমায়েত হয়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পৌরসভার চৌধুরী মোড় এলাকায় অভিযান চালায় পুলিশ। দুষ্কৃতিকারীরা পুলিশের অভিযান টের পেয়ে দৌড়ে পলায়ন করে। এসময় ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এবিষয়ে সরিষাবাড়ী থানার এসআই হুমায়ূন কবির বলেন ১৯৭৪ সনের পুলিশের বিশেষ ক্ষমতা আইনে ১৬ জনের নাম উল্লেখসহ ৭০-৮০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও ২জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম বলেন, পুলিশ মিথ্যা গায়েবী মামলা দিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করছে। এসব মিথ্যা মামলা দিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা