1. admin@kholanewsbd24.com : admin :
সখিপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

সখিপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৩৭৭ বার পঠিত

মোঃ রফিকুল ইসলাম,
সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের সখিপুরে শাহজালাল শিকদার (২৩) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ঘাটেশ্বরী গ্রামের নিজ বাড়ি থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়। শাহজালাল শিকদার ওই গ্রামের আলহাজ্ব শিকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, নিহত শাহাজালাল শিকদারের দাদি বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিজ ঘরে শাহজালাল শিকদারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ ও পরিবারের লোকজন শাহজালালকে মৃত অবস্থায় নিচে নামান। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, শাহজালাল মাদকাসক্ত ছিলেন। সম্প্রতি তিনি কিছুটা মানসিক ভারসাম্যও হারিয়ে ফেলেছিলেন। মানসিক ভারসাম্য হারিয়ে একপর্যায়ে শাহজালাল আত্মহত্যা করেছে বলে পরিবারের ধারণা।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফায়েজ বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার বিকেলে শাহজালালের বাবা আলহাজ্ব শিকদার বাদী হয়ে সখীপুর থানায় অপমৃত্যুর মামলা করেছেন। নিহত শাহজালাল শিকদারের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা