1. admin@kholanewsbd24.com : admin :
সখিপুরে এক বাড়িতে সিঁধ কেটে চুরি - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

সখিপুরে এক বাড়িতে সিঁধ কেটে চুরি

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১০৪ বার পঠিত

মোঃ রফিকুল ইসলাম,
সখিপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের সখিপুরে এক বাড়িতে রাতের আধারে সিঁধ কেটে চুরি হয়েছে। গতকাল সোমবার মধ্যে রাতে উপজেলার যাদবপুর পূর্বপাড়া এলাকায় এ চুরির ঘটনা ঘটে। ওই বাড়িতে সিঁধ কেটে নগত টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ বিভিন্ন জিনিসপএ চুরি করে নিয়ে গেছে দুর্বৃওরা।

স্থানীয় ইউপি সদস্য আলতাফ হোসেন বলেন, যাদবপুর পূর্বপাড়া এলাকার শাহেব আলীর বাড়িতে সিঁধ কেটে ঘরে ঢুকে নগত ২০ হাজার টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে গেছে চুরেরা। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে জানতে চাইলে সখিপুর থানার পরিদর্শক ( তদন্ত) কর্মকর্তা সাইফুল ইসলাম মোবাইল ফোনে বলেন, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা