1. admin@kholanewsbd24.com : admin :
শ্রীপুরে (নূরে মদীনা জামে মসজিদ) যুগোপযোগী করন ও সম্প্রসারন কাজ পরিদর্শন। - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে নারীদের ইলেকট্রিক্যাল এন্ড ইন্সস্টলেশন মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

শ্রীপুরে (নূরে মদীনা জামে মসজিদ) যুগোপযোগী করন ও সম্প্রসারন কাজ পরিদর্শন।

প্রশাসন
  • সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ১২৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার, এস আর টুটুল এম এল- খোলা নিউজ বিডি-২৪’

আজ ১১ ডিসেম্বর (শনিবার) সকাল ৮- ঘটিকায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিম খন্ডে ১৯৬৪ ইং সনে মাটির স্থাপনায় প্রতিষ্ঠিত {নূরে মদীনা জামে মসজিদ} যুগোপযোগীকরন ও সম্প্রসারনের লক্ষে দ্বিতীয় পর্বের নির্মান কাজ পরিদর্শন করেন {নূরে মদীনা জামে মসজিদ} এর সন্মানিত সভাপতি জনাব মোঃ মাহমুদ হাসান-মুকুল, সন্মানিত- প্রাক্তন অতিরিক্ত সচিব- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়।

জানা গেছে, জনাব মোঃ মাহমুদ হাসান (মুকুল) প্রাক্তন অতিরিক্ত সচিব- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়) এর নিজ গ্রাম, কেওয়া পশ্চিম খন্ডে ১৯৬৪ইং সনে মরহুম আরান আলী ও সূর্যত আলী ভ্রাতৃদ্বয়ের উদ্যোগে প্রদানকৃত ২২শতক জমিতে স্থানীয় সকলের সহযোগিতায় মাটির স্থাপনায় প্রতিষ্ঠিত (নূরে মদীনা জামে মসজিদ) যুগোপযোগীকরন ও সম্প্রসারনের লক্ষ্যে গত পহেলা ডিসেম্বর (বুধবার) সকাল ৮-১৫ মিনিটে শুরু হওয়া দ্বিতীয় পর্বের নির্মান কাজ পরিদর্শন করেন {নূরে মদীনা জামে মসজিদের} সন্মানিত সভাপতি- জনাব মোঃ মাহমুদ হাসান (মুকুল) ও প্রাক্তন অতিরিক্ত সচিব- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়।

জনাব মোঃ আমিনুল ইসলাম সহ-সভাপতি (নূরে মদিনা জামে মসজিদ) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনাব মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায়, জনাব মোঃ মাহমুদ হাসান (মুকুল) সভাপতি নূরে মদিনা জামে মসজিদ ও প্রাক্তন অতিরিক্ত সচিব, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় {নূরে মদীনা জামে মসজিদ} যুগোপযোগীকরন ও সম্প্রসারনের লক্ষ্যে নির্মান কাজের দ্বিতীয় পর্বের কাজ পরিদর্শন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেনঃ জনাব মোঃ হাসান আলী মোড়ল, সহ-সাধারণ সম্পাদক নূরে মদিনা জামে মসজিদ।
জনাব মোঃ এনামুল হক, অর্থ বিষয়ক সম্পাদক, নূরে মদিনা জামে মসজিদ।
জনাব মোঃ হাসমত আলী, সহ- অর্থ সম্পাদক, নূরে মদিনা জামে মসজিদ।
জনাব মোঃ নূরে আলম, সাংগটনিক সম্পাদক, নূরে মদিনা জামে মসজিদ। এছাড়াও সন্মানিত সদস্যবৃন্দ মোঃ জাকির হোসেন, আব্দুল্লাহ আল মামুন, জিয়াউর রহমান, আফজাল হোসেন-লাবলু ও জাহাঙ্গীর আলম, নূরে মদিনা জামে মসজিদ
উপস্থিত ছিলেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, জনাব মোঃ ইমতিয়াজ আলী, মাসুদ রানা, জৈনুউদ্দিন শেখ, সেলিম মোল্লা, জালাল উদ্দীন, আব্দুর রউফ, বুদুর চাঁদ, নায়েব আলী শেখ, আব্দুল কাইয়ুম, মফিজ উদ্দিন, আব্দুল তাহেরসহ, সমাজের সন্মানিত মুসল্লী ও মুরুব্বিয়েকেরামগণ উপস্থিত ছিলেন।

জনাব মোঃ মাহমুদ হাসান মুকুল, সভাপতি নূরে মদিনা জামে মসজিদ ও প্রাক্তন অতিরিক্ত সচিব, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়- বলেনঃ
গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় আমার নিজ গ্রাম কেওয়া পশ্চিম খন্ডে ১৯৬৪ সনে মরহুম আরান আলী ও সূর্যত আলী ভ্রাতৃদ্বয়ের উদ্যোগে তাদের প্রদত্ত ২২শতক জমিতে স্হানীয় সকলের সহযোগিতায় মাটির স্হাপনায় প্রতিষ্ঠিত নূরে মদীনা জামে মসজিদের যুগোপযোগীকরন ও সম্প্রসারনের লক্ষ্যে ইতিপূর্বে সূচিত কাজ কোভিড-১৯ জনিত করণে বন্ধ ছিল।
মহান আল্লাহর ইচ্ছায় পহোলা ডিসেম্বর সকাল ৮-১৫ মিনিটে {নূরে মদীনা জামে মসজিদ} নির্মানের দ্বিতীয় পর্বের কাজ শুরু হয়েছে। ইতিমধ্যেই আল্লাহ তা’য়ালার ঘর মসজিদ নির্মানের জন্য অনেক দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠান নগদ অর্থ ও নির্মান সামগ্রী দান করেছেন।
দাতা ব্যক্তিদের মধ্যে উল্লেখযোগ্যঃ জনাব আবু হানিফ মাস্টার- ১লক্ষ টাকা, জনাব আজহার আলী -১লক্ষ টাকা, আমিনুল ইসলাম – ১লক্ষ টাকা, বেল্লাল উদ্দিন-১লক্ষ টাকা, জালাল উদ্দীন -৫০ হাজার, বেল্লাল মেম্বার- ১টন রড, কল্লোল-১শত বস্ত সিমেন্ট,
নাজমুল হাজি ৩২ হাজার টাকা, জালাল উদ্দীন -৩৫ হাজার টাকা, মাইনউদিন ২৫ হাজার টাকা, জনাব মিজানুর রহমান, ম্যানেজার, ব্যাচিক ব্যাংক-২৫ হাজার টাকা, মোঃ জাকির হোসেন – ২০ হাজার টাকা, জহিরুল-২৫ হাজার টাকা, আজগর আলী -২০ হাজার টাকা, দান করেছেন।
এছাড়াও অত্র সমাজের ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ দান অব্যহত রেখেছে।
মহান আল্লাহ এ কাজকে কবুল করুন। আমি সংশ্লিষ্ট সকলের দোয়া, পরামর্শ ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য যে, ইতিপূর্বে সূচিত কাজ মহামারী কোভিড-১৯ জনিত করণে বন্ধ ছিল। মের্সাস আলোম এন্টারপ্রাইজ এন্ড কনস্ট্রাকশন কোম্পানি, গিলা-বেরাইদ,
শ্রীপুর গাজীপুর- এর মোঃ আলোম হোসেন, নির্মান কাজে নিয়োজিত রয়েছেন।

এসময় বিশেষ দোয়া করে মোনাযাত করেন, হাফেজ মাওলনা, জনাব মোঃ মাহামুদুল হাসান সাদী, পেস ইমাম ও খতিব, নূরে মদিনা জামে মসজিদ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা