1. admin@kholanewsbd24.com : admin :
শুভ বড় দিন জাকের পার্টি চেয়ারম্যানের শুভেচ্ছা - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

শুভ বড় দিন জাকের পার্টি চেয়ারম্যানের শুভেচ্ছা

প্রশাসন
  • সময় : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ১৬৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল খ্রিস্টান সম্প্রদায়ের সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বাণীতে জাকের পার্টি চেয়ারম্যান বলেন, ধর্ম অশুভ ও অকল্যাণকর কোন কিছুর শিক্ষা দেয় না। অর্থবহ জীবন গড়ায় নৈতিক ও মানবিক সৌন্দর্য প্রকৃত ধর্মবোধে নিহিত।

জাকের পার্টি চেয়ারম্যান আশা প্রকাশ করেন, বড় দিনে নিহিত তাৎপর্য ও শিক্ষার আলোকে খ্রিষ্টান সম্প্রদায়ের সকলে অন্যান্য সম্প্রদায়ের সাথে সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন আরও মজবুত করনে এগিয়ে যাবেন।

Happy Christmas

Greetings from Zaker Party’s Chairman

Zaker Party Chairman Mostafa Amir Faisal has conveyed his greetings and good wishes of Happy Christmas to all members of the Christian community. In a message of greeting, Zaker Party’s Chairman said, “No religion ever teaches lessons of immorality and iniquity. The genuine religious feeling embodies the lessons of how to build a meaningful life by means of moral uprightness and humanitarian splendor.”

Zaker Party’s Chairman expressed his hopes that all members of the Christian community will move forward in reinforcing the bond of harmony, solidarity and accord with other religious communities, in light of the significance and teachings of Christmas.

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা