1. admin@kholanewsbd24.com : admin :
শার্শায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, ধর্ষক পলাতক - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে নারীদের ইলেকট্রিক্যাল এন্ড ইন্সস্টলেশন মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

শার্শায় ষষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, ধর্ষক পলাতক

প্রশাসন
  • সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৩১ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরের শার্শার পল্লীতে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় শার্শার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে এ ধর্ষনের ঘটনাটি ঘটে। এ বিষয়ে ওই রাতেই ছাত্রীর পিতা থানায় একটি মামলা দায়ের করেন।আর এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে ধর্ষক বজলু গাজী।
ধর্ষক বজলু গাজী একই গ্রামের আনসার আলী গাজীর ছেলে।

নির্যাতিত ছাত্রীর পিতা মফিজুল ইসলাম জানায়, আমার কন্যা স্কুলে যাওয়া আসার পথে, প্রায় সময় একা পেয়ে কুপ্রস্তাব দিতো বখাটে প্রাইভেটকার চালক বজলু গাজী। ঘটনার দিন গত ২১ শে ডিসেম্বর সন্ধ্যায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফিরছিল আমার কন্যা। এ সময় ওঁৎ পেতে থাকা বজলু গাজী আমার কন্যাকে জোরপূর্বক ধরে একটি ঘরে নিয়ে যায় এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মুখে ওড়না পেচিয়ে ধর্ষণ করে। পরে তার চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ধর্ষক বজলু তাকে ফেলে দৌঁড়ে পালিয়ে যায়।পরে বিষয়টি আমাদেরকে জানালে, আমি বাদী হয়ে বজলুকে আসামি করে শার্শা থানায় একটি মামলা দায়ের করি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে ভিকটিমের জবানবন্দি রেকর্ড সহ ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এবং থানায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে। ধর্ষককে আটকের চেষ্টা অব্যহত আছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা