1. admin@kholanewsbd24.com : admin :
লতব্দী ইউনিয়নে ৭ ওয়ার্ডে মোরগ মার্কার নির্বাচনী প্রচার প্রচারণায় এগিয়ে মোঃ আওলাদ হোসেন - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

লতব্দী ইউনিয়নে ৭ ওয়ার্ডে মোরগ মার্কার নির্বাচনী প্রচার প্রচারণায় এগিয়ে মোঃ আওলাদ হোসেন

প্রশাসন
  • সময় : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ২৮০ বার পঠিত

আরিফ হোসেন হারিছ সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে লতব্দী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোরগ মার্কা প্রতীকের নির্বাচনি প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন সৎ ন্যায় বিচারক ও গরিবের বন্ধু, জনদরদী মো: আওলাদ হোসেন।
সিরাজদিখানে লতব্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের দোসরপাড়া এলাকাবাসীর উন্নয়ন ও আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং বাল্যবিয়ে নির্মুলে ও অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে সংরক্ষিত মহিলা আসনে মেম্বার পদপ্রার্থী হয়েছেন।
সোমবার ৭ ডিসেম্বর উপজেলার নির্বাচন কমিশন থেকে মোরগ মার্কা পাওয়ার পর থেকেই প্রচার প্রচারণায় মুখরিত ঐ এলাকার জনগন।
আসন্ন ৪র্থ ধাপে ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া বেশ জমে উঠেছে।৪র্থ ধাপের তফসিল ঘোষণা করায় নেতা-কর্মীদের মধ্যে নির্বাচনের আমেজ বিরাজ করছে।নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীরা এরই মধ্যে অনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু করেছেন। উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম-পাড়া- মহল্লার বিভিন্ন স্থানে পোস্টার, ব্যানার, ফেস্টুন চোখে পড়ার মতো।

এসময় মো: আওলাদ হোসেন বলেন আ‌মি একজন প্রার্থী হি‌সে‌বে সক‌লের দোয়া ও আ‌র্শিবাদ প্রার্থণা ক‌রছি।আশা রা‌খি জনসাধারণ আমা‌কে তা‌দের খেদমত করার সু‌যোগ দি‌বেন। আ‌মি নির্বা‌চিত হ‌লে সরকা‌রের দেওয়া সকল উন্নয়ন মূলক কাজ শতভাগ সচ্চতার সা‌থে করার পাশাপা‌শি ৭নং ওয়ার্ডে মাদক,সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতন ,যৌতুক,বাল‌্যবিয়ে রোধ করাসহ বিবাহ নিবন্ধন,জনসাস্থ্য,প্রাথ‌মিক সাস্থ্যসহ উন্নয়‌নে কাজ কর‌বো।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা