1. admin@kholanewsbd24.com : admin :
রাজশাহীতে ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী' অবস্থা সংকটাপন্ন! - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

রাজশাহীতে ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী’ অবস্থা সংকটাপন্ন!

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১২৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার, এস আর টুটুল এম এল, খোলা নিউজ বিডি-২৪

রাজশাহীতে ঘুমন্ত অবস্থায় পুলিশের এক উপপরিদর্শক (এসআই) এর বিশেষ অঙ্গ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে তাঁর স্ত্রীর বিরুদ্ধে।

গত (০৯ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায় এসআইয়ের ভাড়া বাসায় এই ঘটনা ঘটেছে।

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় এসআইকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জরুরি বিভাগ থেকে সন্ধ্যায় তাঁকে অপারেশন থিয়েটারে (ওটি)তে নেওয়া হয়। ওই এসআই নগরীর বোয়ালিয়া থানার একটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্যটি নিশ্চিত করেছেন।

গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করে (রামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, বিকেল সাড়ে ৫টার পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। জরুরি বিভাগ থেকে প্রথমে তাকে দুই নম্বর ওয়ার্ডে দেয়া হয়েছিল, তার চিকিৎসা চলছে।

পুলিশের এই মুখপাত্র জানান, পারিবারিক কলোহের জের ধরে এসআইয়ের স্ত্রী (রুপসী) এই ঘটনাটি ঘটিয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তাঁকে ইতোমধ্যে আটক করাও হয়েছে। বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, এসআইয়ের স্ত্রী তাঁর বিরুদ্ধে তোলা অভিযোগ স্বীকার করেছেন এবং তিনি বাড়ি থেকে স্বামীর বিশেষ অঙ্গের বিচ্ছিন্ন অংশটি বের করে দিয়েছেন।

এসআইয়ের স্ত্রী (রুপসী বেগম) বলেছেন- তাঁর স্বামী একজন জাদুকর, তিনি জাদু করে হাজারটা মেয়ের সঙ্গে প্রেম করেন। এ কথা বললে কেউ বিশ্বাস করত না। তাই মনের ক্ষোভ থেকে তিনি এই কাণ্ড ঘটিয়েছেন। ঘটনার সময় তাঁর স্বামী ঘুমন্ত অবস্থায় ছিলেন।

উক্ত এসআইয়ের ছোট ছোট তিনটি মেয়ে আছে। ঘটনার পর তাদের অন্য বাড়িতে রাখা হয়েছে। (রামেক) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানিয়েছেন, ধারালো কিছু দিয়ে এই পুলিশ কর্মকর্তার বিশেষ অঙ্গ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাঁর শারীরিক অবস্থা সংকটাপন্ন। এরই মধ্যে ওই এসআইকে কয়েক ব্যাগ রক্ত দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা