1. admin@kholanewsbd24.com : admin :
রংপুরে শতরঞ্জী পল্লী লিমিটেডে আগুন, ৫০টি তাঁত মেশিন পুড়ে যায়, - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

রংপুরে শতরঞ্জী পল্লী লিমিটেডে আগুন, ৫০টি তাঁত মেশিন পুড়ে যায়,

প্রশাসন
  • সময় : শনিবার, ৮ জানুয়ারি, ২০২২
  • ৯১ বার পঠিত

মোঃবেলায়েত হোসেন বাবু ;রংপুর;
রংপুর মহানগরীর বদরগঞ্জ রোডস্হ নিসবেতগঞ্জে অবস্হিত শতরঞ্জী পল্লী রংপুর লিমিটেডে আগুন লেগে ৫০টি তাঁত মেশিন, কিছু শতরঞ্জী, সুতা ও একটি মটর সাইকেল পুড়ে যায়। আগুনে পুড়ে যাওয়ার ঘটনাটি ঘটে শনিবার রাত আনুমানিক ২টার দিকে। এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাতে আমরা আগুন দেখে ছুটে আসি আগুন নিভানোর চেষ্টা করি ও ফায়ার সার্ভিসে সংবাদ দেই পরে ফায়ার সার্ভিস এসে আগুন পুরো নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে আগুনের সৃষ্টি হতে পারে বলে তারা জানান।
এ ব্যপারে শতরঞ্জী পল্লী লিমিটেডের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুলাল বলেন, সম্ভবত বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে আগুনের উৎপত্তি হয়। আগুনে পুড়ে আমাদের প্রায় ত্রিশ লক্ষাধীক টাকার ক্ষতি হয়।
ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বাদশা মাসুদ আলম বলেন, রাতে খবর পেয়ে আমাদের দুটি ইউনিট শতরঞ্জী পল্লীতে গিয়ে প্রায় বিশ মিনিটে একগাড়ি পানি ব্যবহারের মাধ্যমে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে আগুন লাগতে পারে। আগুনে আনুমানিক ৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে এবং ৭লক্ষ টাকা উদ্ধার করতে সক্ষম হয়েছি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা