1. admin@kholanewsbd24.com : admin :
রংপুরে মুমূর্ষ রোগীকে আর্থিক সহায়তা দিলেন তৃতীয় লিঙ্গ আনোয়ারুল ইসলাম রানা - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

রংপুরে মুমূর্ষ রোগীকে আর্থিক সহায়তা দিলেন তৃতীয় লিঙ্গ আনোয়ারুল ইসলাম রানা

প্রশাসন
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ১১৮ বার পঠিত

শরিফা বেগম শিউলী
স্টাফ রিপোর্টার রংপুর
রংপুর নগরীতে তৃতীয় লিঙ্গ’র জেলার সভাপতি আনোয়ারুল ইসলাম রানা অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়াকে নগদ ২৫,০০০/- টাকার আর্থিক সহায়তা প্রদান করে।

রবিবার (২ জানুয়ারি) দুপুর ১ টার দিকে নিউ জুম্মাপাড়া পাকার মাথা ইউসেপ স্কুল সংলগ্ন স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়ার বাসায় এ আর্থিক সহায়তা দেন।

মোঃ মিন্টু মিয়া, পিতা মৃত মহির উদ্দন, পেশাঃ স্যানেটারি মিস্ত্রি, গ্রামঃ নিউ জুম্মা পাড়া পাকার মাথা, ইউসেফ স্কুল সংলগ্ন, ওয়ার্ড ২৩ থানাঃ মেট্রো কোতোয়ালি, রংপুর।

কেউ অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়াকে সাহায্য করতে চাইলে যোগাযোগের ঠিকানাঃ ০১৮৩২৬৬৮৮৮৯ পার্সোনাল বিকাশ নম্বর।

আর্থিক সহায়তা প্রদানের সময় তৃতীয় লিঙ্গে’র রংপুর জেলা সভাপতি আনোয়ারুল ইসলাম রানা বলেন, আমি লোক মারফতে জানতে পারি স্যানেটারি মিস্ত্রি মিন্টু ভাই প্রায় তিন বছর থেকে খুব অসুস্থ। তার হার্ট ব্লক হয়ে গেছে। ভাল্ব চেঞ্জ করতে হবে। তাকে ডাক্তার দ্রুত অপারেশন করতে বলছে। অপারেশন খুবই ব্যয়বহুল। আমার সামর্থ্য অনুযায়ী আমি তাকে নগদ ২৫,০০০/- টাকা প্রদান করলাম। সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে আমার অনুরোধ, স্যানেটারি মিস্ত্রি মিস্ত্রি মিস্ মিন্টু ভাইকে যার যা সামর্থ অনুযায়ী অর্থ দিয়ে সহযোগিতা করবেন বলে আমি মনে করি।

তিনি আরও বলেন, আমি আগামী রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দাঁড়াবো। অবহেলিত রংপুরের মানুষের পাশে থাকতে চাই। একই সংগে সিটি কর্পোরেশনের উন্নয়নমূলক সকল কাজ করতে পারি। সেজন্য আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই।

রানার মা জুলেখা বেগম বলেন, আমার সন্তান সমাজের কাছে অবহেলিত। সে অবহেলিত হয়েও সমাজের মানুষের কথা চিন্তা করে আর ভাবেও। সেজন্য আজকে মিন্টু নামের এক ব্যক্তিকে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করল। এরকম হাজারো মন্টুর যেন আমার সন্তান সাহায্য করতে পারে। সেজন্য আপনারা সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন।

অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়া বলেন, আমি প্রায় তিন বছর থেকে অসুস্থ, হার্ট ব্লক হয়ে গেছে, ভাল্ব চেঞ্জ করতে হবে। ভাল্বের নিছে চর্বি জমছে ডাক্তার দ্রুত অপারেশন করতে বলছে। আমার নিজের কোনো সঞ্চয় নেয়। তাই আর্থিক সাহায্য ছাড়া আমি তো কিছু করতে পারবো না। তৃতীয় লিঙ্গের রানা ভাই আমাকে নগদ অর্থ দিয়ে সাহায্য করল। আমি যতদিন বেঁচে থাকব পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তৃতীয় লিঙ্গের রানা ভাইয়ের জন্য দোয়া করব। রানা ভাইসহ তার পরিবারের সকল লোকজন সবসময় ভাল থাকেন সুস্থ থাকেন। সেই দোয়াই করব।

উপস্থিত আরও উপস্থিত ছিলেন, রানার ফুপু রাশেদা বেগম, তৃতীয় লিঙ্গ’র সদস্য মোছা: নতুন, মোছা: সুমাইয়া প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা