1. admin@kholanewsbd24.com : admin :
রংপুরে পুলিশ কনস্টেবলের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার. - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

রংপুরে পুলিশ কনস্টেবলের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার.

প্রশাসন
  • সময় : রবিবার, ৯ জানুয়ারি, ২০২২
  • ১০৮ বার পঠিত

মোঃবেলায়েত হোসেন বাবু; রংপুর..
ছুটি শেষে কর্মস্থলে ফেরার পথে প্রাণ গেল কনস্টেবলের
রংপুরের কাউনিয়ার উপজেলার বাজার-সংলগ্ন সড়ক থেকে এক পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার হয়েছে। এখন পর্যন্ত ওই পুলিশ সদস্যর মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভোরে অজ্ঞাতপরিচয় কোনো গাড়ির চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।
রোববার (৯ জানুয়ারি) সকালে কাউনিয়া উপজেলার রাজেন্দ্রবাজার এলাকা-সংলগ্ন সড়ক থেকে তাজুল ইসলাম নামের ওই কনস্টেবলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাজুল ইসলাম (৩৫) রংপুরের পীরগাছা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার গোপালের খামার গ্রামে। তিনি ওই এলাকার আব্দুস সালামের ছেলে।
এক দিনের ছুটি শেষে নিজ কর্মস্থলে ফিরতে ভোরে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন বলে জানান নিহতের ভাই রেজাউল করিম। শনিবার (৮ জানুয়ারি) কর্মস্থল থেকে এক দিনের ছুটি নিয়ে নিজ বাড়ি কুড়িগ্রামে যান তাজুল। তার সংসারে স্ত্রী ও দুই ছেলে-মেয়ে রয়েছে।
পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, ভোর সাড়ে ৬টার দিকে কুড়িগ্রাম থেকে মোটরসাইকেল নিয়ে নিজ কর্মস্থলে ফিরছিলেন তাজুল। পথিমধ্যে সকাল ৮টার দিকে অজ্ঞাত কোনো গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। এতে ঘটনাস্থলেই মারা যান তাজুল।
এদিকে কাউনিয়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ শাহীন সরকার বলেন, সকাল সোয়া ৮টার দিকে এক অটোচালকের মাধ্যমে সড়কে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে ওই পুলিশ কনস্টেবলের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।
এ ব্যাপারে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। পরে সেখান থেকে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়ছে। তবে এখন পর্যন্ত কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে বা কোন গাড়ি চাপা দিয়েছে তা এখনো জানা যায়নি।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা