1. admin@kholanewsbd24.com : admin :
যশোরে সন্ত্রাসী হামলায় আহত ৩ - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে নারীদের ইলেকট্রিক্যাল এন্ড ইন্সস্টলেশন মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

যশোরে সন্ত্রাসী হামলায় আহত ৩

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ১০০ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরে-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ এমপির অনুষ্ঠানে যাবার সময় লেবুতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলিমুজ্জামান মিলনের কর্মী-সমর্থকদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, সদর উপজেলার লেবুতলা ফুলবাড়িয়া গ্রামের মোস্তফার ছেলে সুমন হোসেন (১৭), জমির হোসেনের ছেলে জিহাদ (১৮) ও মজনু মোল্লার ছেলে আব্দুল আলিম (২৬)।

আহতরা অভিযোগ করেন, লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলিমুজ্জামান মিলন এদিন সদর আসনের এমপি কাজী নাবিল আহমেদের অনুষ্ঠানে তার লোকজনকে নিয়ে যাবার জন্য দুটি মাইক্রোবাস ভাড়া করেন। এরপর তারা দুটি মাইক্রোবাসযোগে ৩০ জন শহরের চিত্রা মোড়ে দলীয় কার্যালয়ের উদ্দেশ্য রওনা দেন। পথিমধ্যে ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের পাশে রাস্তায় তাদের গাড়ির গতিরোধ করে ওই এলাকার সন্ত্রাসী উজিরের নেতৃত্বে ২০/২৫ জন। এসময় তাদের গাড়ি থেকে টেনে নামিয়ে বেধড়ক মারধর করে পালিয়ে যায়। পিটুনিতে তিনজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা