1. admin@kholanewsbd24.com : admin :
যশোরে মুক্তিযোদ্ধার বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনায় সংবাদ সম্মেলন - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

যশোরে মুক্তিযোদ্ধার বাড়ি ভাঙচুর ও লুটপাটের ঘটনায় সংবাদ সম্মেলন

প্রশাসন
  • সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ১৮৫ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরের শহর খড়কিতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট ঘটনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। থানায় অভিযোগ ও পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ায় এবার সন্ত্রাসীরা তাদের পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। সোমবার (৩ ডিসেম্বর) সকালে প্রেসক্লাব যশোরে মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের মেয়ে রুনা আফরোজ এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, তার ছোট ভাই জিসান ৩১ ডিসেম্বর মসজিদ থেকে জুম্মার নামাজ পড়ে বের হবার পর পরিকল্পিতভাবে মাদক ব্যবসায়ী সন্ত্রাসীরা তাকে মারপিট করে কাছে থাকা একটি এনড্রোয়েড ফোন ছিনিয়ে নিয়ে যায়। তার চিৎকারে মসজিদের মুসল্লীসহ আশপাশের প্রতিবেশীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে জিসানকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পারিবারিকভাবে হামলার বিষয়টি জানতে চাইলে সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে আমাদের বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাট করে। এসময় আমার বড় ভাইয়ের স্ত্রী লিজার গলায় থাকা প্রায় এক ভরি ওজনের একটি সোনার চেইন ছিনিয়ে নেয় হামলাকারীরা। এছাড়া, বাড়ির গেট, দরজা, জানালা ও টিন ভেঙ্গে অর্ধ লক্ষ টাকার ক্ষতি করেছে। আমার বৃদ্ধ বাবা বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানকে তারা অকথ্য ভাষায় গালিগালাজ ও লাঞ্চিত করে।

এ ঘটনায় তার বাবা যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি খড়কী দক্ষিণপাড়ার জিহাদ গাজীর ছেলে রিন্টু (৩৮), মানু (৩২), আজিজুর (৪২), একই মহল্লার লুৎফরের ছেলে লিপ্টন (২৫) ও সবুজ, ছাদেকের ছেলে রায়হান (২৩), শাহানাজ ও তার ছেলে সজিব (১৯), ছাত্তারের ছেলে শুকুর (২৮), আবুলের ছেলে শফিকুল (৩২), খলিলের ছেলে রিফাত (২০), গণির ছেলের কাদের (৩০), মোস্তফা মোস্ত (২০), ছাদেকের ভাই তৌহিদসহ (৩২) কয়েকজনের নাম উল্লেখ করেন। অভিযুক্তদের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডের একাধিক অভিযোগ রয়েছে বলে দাবি করেন রুনা আফরোজ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা