1. admin@kholanewsbd24.com : admin :
যশোরে মায়ের মামলায় ছেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

যশোরে মায়ের মামলায় ছেলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রশাসন
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৭০ বার পঠিত

যশোর জেলা প্রতিনিধি (আশরাফুল ইসলাম বাবু)

যশোরের শার্শা উপজেলার নিজামপুর গ্রামে পিতা-মাতাকে মারপিট ও টাকা চুরির অভিযোগে ছেলে শহিদুল ইসলামের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন মা। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোটি গ্রহণ করে ছেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) নিজামপুর গ্রামের হাজী আব্দুস সাত্তারের স্ত্রী মরিয়ম বেগম মামলাটি করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, শহিদুল মাদকাসক্ত, দাঙ্গাবাজ ও অসামাজিক ছেলে। টাকার জন্য শহিদুল তার স্ত্রীকে প্রায় মারপিট করতো। স্ত্রীর টাকা গহণা ও জমির দলিল চুরি করে নেবে বলে শহিদুল প্রায় তাকে হুমকি দিতো।

গত ১০ ডিসেম্বর ছেলে শহিদুল তার মায়ের ঘরে ঢুকে খুন জখমের হুমকি দিয়ে এক লাখ ৩৫ হাজার ৫শ’ টাকা নিয়ে যায়। এ সময় মরিয়ম বেগম ও শহিদুলের স্ত্রী বাধা দিলে তাদের মারপিট করে পালিয়ে যায়। এরপর শহিদুল পিতা-মাতাসহ স্ত্রীকে খুন জখমের হুমকি দিতে থাকে। এ কারণে বাধ্য হয়ে মরিয়ম বেগম ছেলের বিরুদ্ধে আদালতে এ মামলা করেছেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা