1. admin@kholanewsbd24.com : admin :
মুক্তাগাছায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস -২১ পালিত - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জয়পুরহাট র‌্যাব-৫ কর্তৃক ৭২কেজি গাঁজাসহ মাদক সম্রাট মনির গ্রেপ্তার ময়মনসিংহের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মহিবুল ইসলাম খান বিপিএম পদকে ভূষিত হয়েছেন পাঁচবিবিতে এক স্কুল শিক্ষকের বেশ কয়েকটি মেহগনি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা জামালপুরে রুই মাছের পূর্ণাঙ্গ জিনোম সিকোয়েন্সিং কাশিমপুর থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোশাররফ মৃধার ইন্তেকাল ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে “আত্মকথন” শীর্ষক ভিডিওচিত্র সংকলনের উদ্বোধনী বেলকুচিতে দু বছরেও হয়নি মরিয়ম হত্যাকান্ডের রহস্য উদঘাটন,মামলা ডিবিতে স্থানান্তর “ধউর সরকারী প্রাথমিক বিদ্যালয়”র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত পুলিশের সর্বোচ্চ পদক পেলেন লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান

মুক্তাগাছায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস -২১ পালিত

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১১৭ বার পঠিত

সাদেকুল ইসলাম (ময়মনসিংহ)

আপনার অধিকার, আপনার দায়িত্ব
দূর্নীতি কে না বলুন”এই প্রতিপাদ্য কে সামনে রেখে ময়মনসিংহের মুক্তাগাছায় পালিত হয়েছে দূর্নীতি বিরোধী আন্তর্জাতিক দিবস-২০২১

দূর্নীতি থামান এখনই ‘ মহতি এই শ্লোগানকে সফল ও স্বার্থক করতে মুক্তাগাছা উপজেলা প্রশাসনের সামনে এক মানববন্ধন ও ্যরালী কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মনসুর, এক্সিকিউটিভ ম্যাজিস্টেট মোঃ মাসূদ রানা। আলহাজ্ব আরব আলী, প্রফেসর আইয়ুব খান, মাহবুবুল আলম রতন ও মনিকা দত্ত।

পরে উপজেলা শহীদ সিপাহী হযরত আলী অডিটরিয়ামে আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মনসুর। প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আরব আলী।
উপজেলা প্রশাসন ও সচেতন নাগরিক কমিটি( সনাক) এবং সুজন ও
এডিপি কর্তৃক আয়োজিত অনুষ্ঠান কর্মসূচির আহবায়ক উপজেলা
( ভূমি) সহকারী কমিশনার মোঃ মাসূদ রানা অত্র অালোচনা সভায় দূর্নীতি দমন ‘ দূর্নীতি প্রতিরোধ ও নির্মূলে করণীয়, বর্জনীয় ও সচেতনতার আবশ্যিকতা বিষয়ক বিবিধ দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। আরো বক্তব্য রাখেন উপজেলা ( সনাক) সাধারণ সম্পাদক প্রফেসর মোঃ আইয়ুব খান। সহ- সভাপতি সাংবাদিক মোঃ মাহবুবুল আলম রতন, টিআইবি নির্বাহী সদস্য মনিকা দত্ত প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তাগাছা উপজেলাধীন স্কুল,কলেজ স্কাউট সদস্য ছাত্র-ছাত্রী, সনাক কর্মকর্তা, ইয়েস সদস্য সহ’ সাংবাদিক, শিক্ষক ও সচেতন নাগরিক বৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মনসুর সভাপতি হিসেবে তাঁর সমাপনী বক্তব্যে বলেন
দুর্নীতি প্রতিরোধ কল্পে সৎ, সচেতন, দেশপ্রেম ও নৈতিকতাবোধ সম্পন্ন
আদর্শ নাগরিক গড়ার লক্ষ্যে সকলকে তাঁর নিজ নিজ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা -কর্মচারী দেশপ্রেম ও জবাবদিহিতামূলক
দায়িত্ববোধ নিয়ে কাজ করলে দূর্নীতি ঠেকানো সম্ভব। এবং সকলকেই
দূর্নীতিকে না বলে ” দূর্নীতিমুক্ত দেশ ও সমাজ গঠনে ব্যক্তি, পরিবার,ও সামাজিকভাবে সকলকে সচেতন ও সচেষ্ট থাকতে হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা