1. admin@kholanewsbd24.com : admin :
মুক্তাগাছার বাঁশাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ চেয়ারম্যান পদে উজ্জ্বল কুমার চন্দ। - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

মুক্তাগাছার বাঁশাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ চেয়ারম্যান পদে উজ্জ্বল কুমার চন্দ।

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২৩২ বার পঠিত

সাদেকুল ইসলাম ময়মনসিংহ।

৩য় ধাপে স্থানীয় সরকার অধীনে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ৫ নং বাশাঁটি ইউনিয়ন পরিষদ’ নির্বাচন উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।
এ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের
চেয়ারম্যান পদপ্রার্থী বাবু উজ্জল কুমার চন্দ্র তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মনজুর রশীদ সরকার( মজনু) চশমা প্রতীককে বিপুল সংখ্যক ভোটের ব্যবধানে পরাজিত করে নৌকা প্রতীকে নির্বাচিত হয়েছেন। বেসরকারী ভাবে ঘোষিত ফলাফলে তিনি পেয়েছেন মোট ১০,৯৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনজুর রশীদ সরকার ( মজনু) চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৪,১২৯ ভোট।

চেয়ারম্যান নির্বাচিত হয়ে এক প্রতিক্রিয়ায় উজ্জ্বল কুমার জানান, অনেকদিন যাবৎ আমি এ ইউনিয়ন পরিষদের লোকজনের সুখে দুঃখে, আপদে বিপদে পাশে ছিলাম। বাশাঁটি ইউনিয়নের জনগণ তাদের মহান ভোটের মাধ্যমে আমাকে যে দায়িত্ব দিয়েছে তা আমার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে এই ইউনিয়নকে একটি যুগোপযোগী ও গণআস্থার ঠিকানায় ইউনিয়নকে পরিণত করার জন্য কাজ করবো।

রবিবার (২৮ নভেম্বর) ২১ ইং সকাল ৮ টা হতে শুরু হয়ে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে ভোট । কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে ভোট গ্রহন।
ভোট গননা শেষে বেসরকারী ভাবে এ ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার।

নির্বাচিত হয়েই গত সোমবার তাঁর অটো রাইস মিল লিঃ ‘চেম্বার ‘অফিসে
গণসাক্ষাতের কর্মসূচি পালিত হয়,
এতে ৫ নং বাঁশাটি ইউনিয়ন বাসি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ
সাক্ষাৎ করে ও ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা জানায়।
উজ্জ্বল কুমার চন্দ বলেন সকলের সহযোগিতা, দোয়া ও ভালোবাসা নিয়ে ইউনিয়নের সার্বিক অবকাঠামো উন্নয়ন ও জনসেবা করতে সচেষ্ট থাকবো।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা