1. admin@kholanewsbd24.com : admin :
মরনব্যাধিতে আক্রান্ত গৃহবধু আলোর ভবিষ্যত এখন অন্ধকার! - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধামইরহাটে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মরনব্যাধিতে আক্রান্ত গৃহবধু আলোর ভবিষ্যত এখন অন্ধকার!

প্রশাসন
  • সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১৮৫ বার পঠিত

স্টাফ রিপোর্টার; খোলা নিউজ বিডি-২৪,

আজ থেকে চার মাস আগের কথা, সুস্থ সবল স্বাভাবিক একজন মানুষ, অথচ ভাগ্যের নির্মম পরিহাস এখন তাকে কখনো বাড়িতে কখনো হাসপাতালের বেডে শুয়ে বসে কাটাতে হচ্ছে মাসের পর মাস, প্রানঘাতি এক ব্যাধি তাকে সর্বসময় অস্হির করে দিচ্ছে, হঠাৎ করেই পেটে ব্যাথা শুরু হয়, তারপর দিন দিন পেটে ব্যাথার প্রকপ বেড়ে যায় ও জ্বালা যন্ত্রণা করে।

এমতাঅবস্থায়, প্রথমে নাটোরে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের শরণাপন্ন হলে তিনি রিপোর্টে (ছিস্ট) প্রসাবে ইনফেকশন সমস্যা বলে জানান, পরবর্তীতে রাজশাহী তে দফায় দফায় বেশ কয়েকজন অপারেশন সার্জারী বিশেষজ্ঞ ডাঃ দেখালে তারা সবাই একই উক্তি ব্যক্ত করেন। সর্বশেষ (রামেক) হাসপাতালে ক্যান্সার বিশেষজ্ঞ ও বিভাগীয় প্রধান ডাঃ অসীম কুমার ঘোষ এর পরামর্শ অনুযায়ী রোগী চিকিৎসাধীন অবস্থায় আছে, বর্তমানে ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ছে শরীর। দিন দিন হেঁটে চলা ফেরা করার সক্ষমতা হারিয়ে যাচ্ছে। এমনি খাওয়া দাওয়া ও ঠিকমত করতে পারছে না।

জানা যায়, মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত গৃহবধু আলো বেগম নাটোর জেলার সিংড়া উপজেলার শেরকোল ইউনিয়নের ভাগনাগরকান্দী গ্রামের আব্দুল কুদ্দুস এর মেজ ছেলে আঃ রশিদের স্ত্রী, আলোর স্বামী পেশায় দিনমজুর, বর্তমানে তাদের পরিবারের অবস্থা খুব শোচনীয়।

ক্যান্সারে আক্রান্ত আলো বেগম বলেন,মাননীয় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি মহোদয়ের কাছে আমার আকুল আবেদন আমার এই দুর্দিনে এবং আমার তিন বছরের সন্তানের ভবিষ্যত, এমনকি আমার চিকিৎসার জন্য যেন মন্ত্রী মহোদয় আমার পাশে থেকে সার্বিকভাবে সহযোগিতা করেন।

আলোকে চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর বিকাশ নম্বরঃ টুটুল। (০১৭৪০-১১৭০০০)

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা