1. admin@kholanewsbd24.com : admin :
বিচ্ছিন্ন ঘটনায় শেষ পাঁচবিবি পাঁচ ইউপি নির্বাচন - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

বিচ্ছিন্ন ঘটনায় শেষ পাঁচবিবি পাঁচ ইউপি নির্বাচন

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ১৪৪ বার পঠিত

জয়পুরহাট প্রতিনিধি: ৬ জানুয়ারি, ২২ইং
জয়পুরহাটের পাঁচবিবিতে পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে পাঁচ ইউপি নির্বাচন শেষ হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হওয়া নির্বাচনে বিভিন্ন ঘটনা ঘটে।

বিভিন্ন কেন্দ্রে ঘুরে দেখা গেছে, আয়মারসূলপুর ইউনিয়নে বেলা ১১টার দিকে আয়মা জামালপুর সিদ্দিকিয়া দাখিল মাদরাসা কেন্দ্রের ভেতরে ভোট দিচ্ছেন ভোটাররা, পাশেই রান্না করছেন আনসার সদস্যরা। আবার, প্রিজাইডিং কর্মকর্তা বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর এজেন্টের কাছ থেকে ফলাফল শিটে আগাম স্বাক্ষর নেওয়ার ঘটনাও ঘটেছে। এসব বিষয়গুলো স্বীকারও করেছেন সংশ্লিষ্ট প্রিসাইডিং কর্মকর্তা মো. আহসান হাবিব।

একই ইউনিয়নে আ’লীগ চেয়ারম্যান প্রার্থী জাহিদুল আলমের অভিযোগে দুপুরের দিকে আয়মারসুলপুর হাজী মনির উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত সহকারি প্রিজাইডিং কর্মকর্তা ফেরদৌস আরা লিপিকে প্রত্যাহার করেছেন রিটার্নিং কর্মকর্তা।

অপরদিকে, বাগজানা ইউনিয়নের শেকটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের ভোজ বিরতির নামে ভোট বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বিকেলে ভোটার মাহমুদুল, আয়নুল হকসহ অনেকেই অভিযোগ করে বলেন, ভোট কেন্দ্রে ১২টার দিকে গিয়েছিলাম। দুপুর ১টা-২টা পর্যন্ত আমাদের কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেওয়া হয়। পরে আবারও ভোট গ্রহণ শুরু করলেও সময় শেষ হলে আমাদের প্রশাসন দিয়ে বের করে দেওয়া হয়েছে। এ কেন্দ্রে প্রায় ২শ ভোট দিতে পারেনি ভোটাররা। এ বিষয়ে জানতে প্রিজাইডিং কর্মকর্তা ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তৌহিদুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়েই সংযোগ বিচ্ছিন্ন করে দেন। পরে আরও কয়েকদফা যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি আর ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা মুঠোফোনে জানান, এ বিষয় তেমন জানা নেই। তবে কমিশন মোকাবেক পদক্ষেপ গ্রহণ করা হবে।

নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
০১৭১০৬২৯৫৬২

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা