1. admin@kholanewsbd24.com : admin :
বকেয়া বেতনের দাবীতে জাহাঙ্গীরের বাড়িতে ট্রাফিক সহকারীদের বিক্ষোভ। - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

বকেয়া বেতনের দাবীতে জাহাঙ্গীরের বাড়িতে ট্রাফিক সহকারীদের বিক্ষোভ।

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১১০ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরে ৬ মাসের বকেয়া বেতনের দাবিতে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের শিক্ষা ফাউন্ডেশনেরর ট্রাফিক সহকারীরা।

শুক্রবার দুপুরে নগরীর হারিকেন এলাকায় সাবেক মেয়রের বাসভবনে জাহাঙ্গীর আলমের শিক্ষা ফাউন্ডেশনের কার্যালয়ের সামনে বিক্ষোভ করে
ট্রাফিক সহকারীরা। একপর্যায়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে তারা। পরে প্রশাসনের হস্তক্ষেপে মহাসড়ক থেকে সড়ে এসে পুনরায় কার্যালয়ের সামনের প্রধান ফটক অবরুদ্ধ করে বিক্ষোভ করে ভুক্তভোগী ট্রাফিক সহকারীরা।

বিক্ষুব্ধরা জানায়, ৬ মাস যাবৎ কোন বেতন ভাতা দেওয়া হচ্ছেনা বিভিন্ন সময় বেতন চাইলে নানান অজুহাতে দেখিয়ে আসছিল কতৃপক্ষ। এখন আমাদের বলছে তোমরা আমাদের লোক না কোন বেতন বা টাকা পয়সা পাবা না। এখন আমরা কোথায় যাব কি খাব?

জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের ট্রাফিক সহকারীদের পরিচালক, ক্যাপ্টিন আবুল হোসেন বলেন আজ সাপ্তাহিক ছুটির দিন এবিষয়ে আগামীকাল অফিসে এসে কথা বলবো।

গাছা থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, ট্রাফিক সহকারীদের কাজ অত্যন্ত কষ্টের। তাদের বেতন ভাতা না পাওয়াটা দুঃখজনক। বিষয়টি সমাধানের জন্য কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ট্রাফিকসহকারীদের কাগজ পত্র যাচাই বাছাই করে দ্রুত সময়ের মধ্যে সমস্যার সমাধান করা হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা