1. admin@kholanewsbd24.com : admin :
ফ্লাট বিস্ফোরণে একই পরিবারে দুই শিশু নিহত - খোলা নিউজ বিডি ২৪    
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফাড়ি ইনচার্জ কর্তৃক ট্রেন যাত্রী খুনের আসামী চাকুসহ গ্রেফতার বিচারপতি এস এম মুজিবুর রহমানের হাত থেকে সাহিত্য সম্মাননা গ্রহণ করেছেন কবি ও সাংবাদিক মনি ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক নাগেশ্বরীতে ২০০ পরিবারকে এক মাসের শুকনো খাবার বিতরণ পাঁচবিবি গোহাটি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আঃ গফুর সাহেবের ইন্তকাল মুক্তাগাছায় কৃষকের মাঠে যুবকের লাশ ‘সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে শেরপুরে টিআরসি নিয়োগ কার্যক্রমের ৩ য় দিন সম্পন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ; প্রচারণা শুরু নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩ হারিয়ে যাওয়া ২০টি মোবাইল নড়াইলে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর

ফ্লাট বিস্ফোরণে একই পরিবারে দুই শিশু নিহত

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬৪ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ মোঃ বিল্লাল হোসেন সাজু

মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ চরমুক্তারপুর এলাকায় ‌‘গ্যাস লিকেজ’ থেকে বিস্ফোরণে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। পরিবারটির আরও দুই সদস্য দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোরে স্থানীয় হাজী জয়নালের ভবনের একটি ফ্ল্যাটে এই দুর্ঘটনা ঘটে।
মৃত দুই শিশুর নাম নুহু (৩) ও ইয়াছিন (৬)। সন্ধ্যা সাড়ে ৭টায় নুহু এবং রাত ৯ টার দিকে ইয়াছিনের মৃত্যু হয়। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটের আবাসিক সার্জন আইউব হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন।দগ্ধরা হলেন—কাউসার ও তার স্ত্রী শান্তা। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মৃত দুই শিশু এই দম্পতির সন্তান।মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবু ইউসুফ জানান, হাজী জয়নালের চারতলা বাস ভবনের দ্বিতীয় তলায় পরিবার নিয়ে থাকেন কাউসার। তিতাস গ্যাসের সঞ্চালন লাইনের লিকেজ থেকে রান্নাঘর বিস্ফোরণ ঘটে। এতে রান্নাঘর ও ফ্ল্যাটের অপর দুটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। ফ্ল্যাটের জানালার কাঁচ ও দরজা ভেঙে যায়।তিনি আরও জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। এরপর তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। মুন্সীগঞ্জ তিতাস গ্যাস কোম্পানির ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে, গ্যাসের চুলা থেকে কোনোভাবে গ্যাস বের হয়ে ঘরে জমেছিল। সেখান থেকে বিস্ফোরণ হয়ে থাকতে পারে। তার দাবি, তিতাস গ্যাসের লাইনে কোনও লিকেজ ছিলো না। লোক পাঠানো হয়েছে। তারা ব্যবস্থা নিচ্ছে। যদি কোথাও কোনও লিকেজ থাকে তাহলে মেরামত করা হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা