1. admin@kholanewsbd24.com : admin :
ফেসবুকে মন্তব্যের জেরে দুই পক্ষের সংঘর্ষ- আহত ৮ - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০৪:১৮ পূর্বাহ্ন
সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লালপুরের বিলমাড়িয়াতে লেঃ কর্নেল রমজানের উঠান বৈঠক ও শান্তি সমাবেশ জমি নিয়ে বিরোধে গোলাগুলির ঘটনায় গ্রেপ্তার-৬ আশুলিয়ায় নলাম যুব সংঘের উদ্যোগে ৪ দলীয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত কাশিমপুরে শিশু অপহরণের ৮ দিন পেরিয়ে গেলেও নেই উদ্ধার তৎপরতা ও খোঁজ! মেঘনায় জলদস্যুদের গুলিতে আহত আরেক জেলের মৃত্যু গাজীপুর সদর-১ আসনে মোজাম্মেল হক এমপি’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত শার্শা থানার পুলিশের অভিযানে গাঁজাসহ দুই নারী আটক কালিয়াকৈরে গলা কেটে হত্যা নিজ ঘরেই যুবকের উলঙ্গ লাশ গাজীপুর শিববাড়ি মোড়ে উদ্বোধন হলো RAB এর রোবাস্ট পেট্রোল চেকপোস্ট কোনাবাড়িতে অটোরিকশা চালককে জবাই করে হত্যা

ফেসবুকে মন্তব্যের জেরে দুই পক্ষের সংঘর্ষ- আহত ৮

প্রশাসন
  • সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৬ বার পঠিত

মুশফাকুর রহমান সিলেট জেলা প্রতিনিধিঃ

সিলেটের বিয়ানীবাজারে তুচ্ছ ঘটনায় দুই পক্ষের মধ্যে সংর্ঘষে উভয় পক্ষের কমপক্ষে ৮ জন আহত হয়েছেন। এর মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন সাবেক ছাত্রনেতা জলঢুপ কালিবহর এলাকার কলিম উদ্দিন, কাদির আহমদ, জলঢুপ স্পোটর্স একাডেমির প্রতিষ্টা কমলাবাড়ি এলাকার জামাল আহমদ, সাবেক ফুটবলার ডালিম উদ্দিন, বাবর আহমদসহ আরো বেশ কয়েকজন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) জলঢুপ উচ্চ বিদ্যালয় মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় সংঘর্ষ থামাতে আসা বেশ কয়কেজন আহত হন। তারা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিলেও অবস্থা আশংকাজনক হওয়া কলিম আহমদ, ডালিম আহমদ সহ ৪জনকে সিলেটে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

অতর্কিত হামলার স্বীকার হয়েছেন বলে অভিযোগ করেছন সাবেক ফুটবলার জামাল আহমদ। তাকে রক্ষা করতে এসে আরো কয়েজন আহত হয়েছেন তাদের নিয়ে সিলেট রওনা হয়েছেন বলে তৎক্ষনিক প্রতিক্রিয়া জানান তিনি।

ফেইসবুকে একটি মন্তব্যবের প্রতিবাদ করতে গিয়ে এই সংর্ঘষ বলে অভিযোগ কলিম আহমদের। তিনি জানান স্থানীয়দের হামলায় তারা বেশ কয়েকজন আহত হয়েছেন।

এদিকে ঘটনার খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জলঢুপ এলাকায় গিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করছে বলে জানা গেছে। ঘটনার পর থেকে জলঢুপ এবং আষ্টাসাঙ্গন এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে পুলিশ মোতায়ান করা হয়ে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হিল্লোল রায়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা