1. admin@kholanewsbd24.com : admin :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা 'এসডিজি অগ্রগতি পুরস্কার' পাওয়ায় শরীয়তপুরে আনন্দ মিছিল - খোলা নিউজ বিডি ২৪
সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০৫:০৬ পূর্বাহ্ন
সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০৫:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
লালপুরের বিলমাড়িয়াতে লেঃ কর্নেল রমজানের উঠান বৈঠক ও শান্তি সমাবেশ জমি নিয়ে বিরোধে গোলাগুলির ঘটনায় গ্রেপ্তার-৬ আশুলিয়ায় নলাম যুব সংঘের উদ্যোগে ৪ দলীয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত কাশিমপুরে শিশু অপহরণের ৮ দিন পেরিয়ে গেলেও নেই উদ্ধার তৎপরতা ও খোঁজ! মেঘনায় জলদস্যুদের গুলিতে আহত আরেক জেলের মৃত্যু গাজীপুর সদর-১ আসনে মোজাম্মেল হক এমপি’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত শার্শা থানার পুলিশের অভিযানে গাঁজাসহ দুই নারী আটক কালিয়াকৈরে গলা কেটে হত্যা নিজ ঘরেই যুবকের উলঙ্গ লাশ গাজীপুর শিববাড়ি মোড়ে উদ্বোধন হলো RAB এর রোবাস্ট পেট্রোল চেকপোস্ট কোনাবাড়িতে অটোরিকশা চালককে জবাই করে হত্যা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ পাওয়ায় শরীয়তপুরে আনন্দ মিছিল

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬১ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ পাওয়ায় শরীয়তপুরে আনন্দ মিছিল করেছে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস‍্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস‍্য ইকবাল হোসেন অপু নির্দেশনায় শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার নেতৃত্বে চৌরঙ্গী মোড় বঙ্গবন্ধুর ম‍্যুরাল চত্বর থেকে এ মিছিল বের করা হয়। পরে শহরের উত্তর বাজার গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে।

এসময় নেতৃবৃন্দ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিণত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা আছে বিধায় করোনাকালীন সময়েও দেশের উন্নয়নকে ধারাবাহিকভাবে অব্যাহত রেখে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জন নিয়ে নবম বার্ষিক আন্তর্জাতিক সম্মেলনে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানানোর সময় বাংলাদেশের উন্নয়নমূলক কার্যক্রমে তার নেতৃত্বের প্রশংসা করে তাকে ‘ক্রাউন জুয়েল’ বা ‘মুকুট মণি’ হিসেবে আখ্যায়িত করেন আর্থ ইনস্টিটিউট, কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়, গ্লোবাল মাস্টার্স অফ ডেভেলপমেন্ট প্র্যাকটিস এবং ইউএন সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা