1. admin@kholanewsbd24.com : admin :
প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা চেয়েছেন স্বতন্ত্র প্রার্থী রাজু আহমেদ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

প্রধানমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা চেয়েছেন স্বতন্ত্র প্রার্থী রাজু আহমেদ

প্রশাসন
  • সময় : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২
  • ১২৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়া ৫ ম ধাপে আশুলিয়া ইউনিয়নে প্রাকাশ্যে ভোট জালিয়াতি ও কেন্দ্র দখলের অভিযোগ এনে পূনঃনির্বাচনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন আশুলিয়া ইউনিয়নের আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী রাজু আহমেদ। সংবাদ সম্মেলনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জীবনের নিরাপত্তাও চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় আশুলিয়ার গৌরিপুর এলাকার নিজ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করে এই দাবি জানান তিনি।

এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, ৫ জানুয়ারি ছিল প্রহসনের নির্বাচন। সকাল ১০ টা পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হলেও ১০ টার পর থেকে শুরু হয় ভোট জালিয়াতি এবং ভোট ডাকাতি। নৌকার এজেন্টরাই বুথে ভিতরে প্রবেশ করে সিল মারেন। সিল মারার এই রাজত্বে পুলিশ প্রিসাইডিং অফিসাররাও প্রত্যক্ষভাবে অংশ নেন। বিগত ৪ ধাপের নির্বাচনের রেকর্ড ছিল অবাধ ও সুষ্ঠু নির্বাচনের৷ কিন্তু ৫ম ধাপে আশুলিয়া ইউনিয়নে এই রেকর্ড ভেঙে নতুন রেকর্ড সৃষ্টি হয়েছে। এই প্রহসনের নির্বাচনে ভোট ডাকাতি করে নৌকার প্রার্থী শাহাব উদ্দিন মাদবর নির্বাচিত হয়েছেন। যা বিভিন্ন গণমাধ্যম প্রকাশ হয়েছে। আমি এই নির্বাচনের ফলাফল কার্যকর না করে নতুন করে নির্বাচনের দাবি জানাই। যে নির্বাচন হবে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ।

সংবাদ সম্মেলনে রাজু আহমেদ আরও বলেন, আশুলিয়ার গৌরিপুরে মিন্নাত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাঠগড়ার দুর্গাপুরে নবজাগরণ কেজি স্কুল, ধনঞ্জয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কান্দাইল জাবালেনুর বিদ্যা নিকেতনসহ বিভিন্ন কেন্দ্রে প্রকাশ্যে সিল মারার নোংরা খেলা খেলেছেন নৌকার প্রার্থী শাহাবুদ্দিন মাদবর । এই নির্বাচনে একদিকে যেমন দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে অন্যদিকে মাননীয় প্রধানমন্ত্রীর ভাবমূর্তিও নষ্ট হয়েছে বলে আমি মনে করি। আমি ৫ তারিখের নির্বাচনের ফলাফল প্রত্যাক্ষান করি এবং আশুলিয়া ইউনিয়নে পূনঃনির্বাচনের দাবি জানাই।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ভোট ডাকাতি করে বিজয়ী হয়ে শাহাবুদ্দিন ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে এবং আমার কর্মী সমর্থকদের বিভিন্নভাবে হুমকি ধামকি দেওয়া হচ্ছে। ৫ জানুয়ারি রাত দেড়টার দিকে বাড়ির সামনে তার গুন্ডাবাহিনী মহড়া দিয়েছে। তারা আমাকে উচ্চস্বরে ডেকে হুমকি দিয়ে চলে যায়। এই মহুর্তে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আমার জীবনের নিরাপত্তা চাই। একই সাথে আসার কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে। কর্মীরা বাড়িতে থাকতে পারছেন না। এসবে প্রতিকারে আমি দেশের উন্নয়নের রুপকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন সাভার আশুলিয়ার বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা