1. admin@kholanewsbd24.com : admin :
পুবাইলে ২০কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক ৷ - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে নারীদের ইলেকট্রিক্যাল এন্ড ইন্সস্টলেশন মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

পুবাইলে ২০কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক ৷

প্রশাসন
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১০৫ বার পঠিত

বি এ রায়হান, গাজীপুরঃ
গাজীপুরের পুবাইল থেকে ২০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১। এসময় তাদের কাছ থেকে ০১টি প্রাইভেট কার ও ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

সোমবার ২৭ ডিসেম্বর ভোর রাতে পুবাইলের বসুগাঁও এলাকা থেকে তাদের আটক করা হয়। সোমবার সন্ধ্যায় র‍্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) নোমান আহমদ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

আটককৃতরা হলো, সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার হিলু রাজবাড়ী লালা বাজার এলাকার মৃত ছিদ্দিক আলীর ছেলে কালাম মিয়া(৩৪) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার করকি এলাকার তাহের মিয়ার ছেলে বাচ্চু (২৭)।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে পুবাইলের বসুগাঁও এলাকায় সিলেট থেকে আগত একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা