1. admin@kholanewsbd24.com : admin :
পবিপ্রবিতে হিম উৎসব - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

পবিপ্রবিতে হিম উৎসব

প্রশাসন
  • সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ২৩৭ বার পঠিত

পবিপ্রবি প্রতিনিধিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) প্রথম বারের মতো আয়োজিত হলো হিম উৎসব। পবিপ্রবির প্রাঙ্গণে শীত আসে, শীত যায়।
শীতের রুক্ষতায় কাঁপে পুরো পবিপ্রবি, শূণ্য বকুলতলায় শীতের রাতে টুপটাপ ঝরে পরে বকুলফুল। এবারে শীতের সেই রুক্ষতা দূরে সরিয়ে, স্নিগ্ধতার স্পর্শে কুয়াশার চাদর গায়ে জড়িয়ে বকুলতলায় প্রথমবারের মতো আয়োজিত হলো‌ এই ভিন্ন ধরনের আয়োজন।
৯ তারিখ ( বৃহস্পতিবার) বিকাল ৫ থেকে রাত ৯ টা পর্যন্ত বকুলতলায় জমে হিম উৎসবের উষ্ণতম আমেজ। অনুষ্ঠিত হয় আনপ্লাগড মিউজিক্যাল নাইট।
যেখানে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
গানে গানে মাতিয়ে রাখে বকুলতলার হিম উৎসব। এছাড়াও শীতের আমেজ বাড়াতে নানান রকমের পিঠা নিয়ে বসে স্টল। অনুষ্ঠান উপভোগ করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক , শিক্ষার্থী , কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
মূলত উৎসবটি হোস্ট করে পবিপ্রবির ২০১৭-১৮ সেশনের ( ৫ম সেমিস্টার) শিক্ষার্থীরা। করোনার ছুটি কাটিয়ে ক্যাম্পাসে ফিরে শিক্ষার্থীরা ।তবে ক্লাস পরীক্ষা যেন থামছেই না । তাইতো ক্লাসের চাপ আর পরীক্ষার প্যারার মাঝে এ আয়োজনে বহুদিন পর যেন প্রান ফিরে পায় ক্যাম্পাস এবং প্রাণবন্ত হয় শিক্ষার্থীরা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা