1. admin@kholanewsbd24.com : admin :
নড়িয়ার নওপাড়া ইউনিয়নে বহিরাগতদের আনাগোনা: উৎকন্ঠায় প্রার্থী ও ভোটাররা ! - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জয়পুরহাট ও নওগাঁয় র‍্যাবের অভিযানে পর্নোগ্রাফি ও মাদকব্যবসার অপরাধে ৮ জন গ্রেপ্তার নওগাঁর ধামইরহাটে মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ময়মনসিংহে নারীদের ইলেকট্রিক্যাল এন্ড ইন্সস্টলেশন মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নড়িয়ার নওপাড়া ইউনিয়নে বহিরাগতদের আনাগোনা: উৎকন্ঠায় প্রার্থী ও ভোটাররা !

প্রশাসন
  • সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ২৮৮ বার পঠিত

শরীয়তপুর প্রতিনিধি:
আগামীকাল ৫ জানুয়ারী শরীয়তপুরের নড়িয়া উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। নির্বাচনে নড়িয়ার উপজেলার ১৪টি ইউনিয়নে প্রার্থীতা উন্মুক্ত হওয়ায় প্রার্থী ও ভোটারদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছিল। তবে হঠাৎ করে পার্শ্ববর্তী জেলা মুন্সীগঞ্জের বহিরাগত লোকজনের আনাগোনা ও মোটরসাইকেল মহড়া বেড়েছে। সংঘাতের আশংকা করছে স্থানীয় প্রার্থী ও ভোটাররা।

নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী (আনারস মার্কা) ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন মুন্সী সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেন, পার্শ্ববর্তী জেলা মুন্সীগঞ্জের বহিরাগতরা ইতিমধ্যে নওপাড়া ইউনিয়নে প্রবেশ করেছে। ভোটকেন্দ্র দখল, জাল ভোট প্রদান, নির্বাচনের ফল পরিবর্তন ও ভোট কারচুপির পরিকল্পনা করছে। সুষ্ঠু ভোট নিয়ে আমি ও আমার কর্মী-সমর্থকরা চরম শঙ্কিত।

এব্যাপবরে নড়িয়া থানার ওসি অবনী শংকর কর বলেন, সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে পুলিশ, আনসার সদস্য ও গ্রাম পুলিশ দায়িত্বহ পালন করবে। কেউ আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে তাকে ছাড় দেয়া হবে না।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা