1. admin@kholanewsbd24.com : admin :
নড়াইলে বিশাল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বার্ষিক সাঁতার প্রতিযোগিতা’ অনুষ্ঠিত - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

নড়াইলে বিশাল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বার্ষিক সাঁতার প্রতিযোগিতা’ অনুষ্ঠিত

প্রশাসন
  • সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১০৬ বার পঠিত

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:

নড়াইলে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বার্ষিক সাঁতার প্রতিযোগিতা-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১২ ডিসেম্বর) শহরের বাঁধাঘাটে জেলা ক্রীড়া সংস্থার সাঁতার কমিটির আয়োজনে অনুষ্ঠিত এ প্রতিযোগিতা শেষে বিজয়ীদেও মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবাশীষ চৌধুরী।
শহরের রুপগঞ্জ বাজার ঘাট থেকে শুরু হয়ে প্রায় এক কিলোমিটার দীর্ঘ এ সাঁতার শহরের ঐতিহ্যবাহী বাঁধাঘাটে এসে শেষ হয়। এ প্রতিযোগিতায় ছোট গ্রুপে রমজান শেখ প্রথম ও অনিক বিশ্বাস-২য় এবং বড় গ্রুপে রিয়াজ-প্রথম ও আব্দুল আলীম-২য় স্থান লাভ করে।
চিত্রা নদীতে অনুষ্ঠিত হলো দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা
এ প্রতিযোগিতায় দু্ইটি গ্রুপে ২০ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে।
জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আইয়ুব খান বুলুর সভাপতিত্বে জেলা ক্রীড়া কর্মকর্তা কামরুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা কৃষ্ণপদ দাস, কোষাধ্যক্ষ আব্দুর রশীদ মন্নু, জেলা ক্রীড়া সংস্থার সাঁতার কমিটির সাধারণ সম্পাদক শেখ শাহরিয়ার পারভেজ উজ্জ্বলসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ, সাতারুসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা