1. admin@kholanewsbd24.com : admin :
নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেনসিডিল সহ গ্রেফতার ১ - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে ফেনসিডিল সহ গ্রেফতার ১

প্রশাসন
  • সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৫৮ বার পঠিত

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধিঃ

বুধবার ২৯ ডিসেম্বর বিকালে নড়াইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)’র নির্দেশে ওসি ডিবি সুকান্ত সাহা এর তত্ত্বাবধানে নড়াইল সদর থানাধীন তুলারামপুর ব্রিজের পূর্বপাশে ডিবি এস আই মোঃ ফাহাদ ইহোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স এএস আই মোঃ বিপ্লব শেখ, কনস্টেবল মোঃ মিন্টু, মোঃ শরিফুল, মোঃ শিবলী, মোঃ হাসিব সহ তুলারামপুর ব্রিজের পাশে ওতপেতে থাকে। যশোর থেকে মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ শেখ (৪৫), পিতা-মৃত সাত্তার শেখ, গ্রাম-ডুমুরদিয়া, থানা ও জেলা-নড়াইল ফেনসিডিল নিয়ে নড়াইলে প্রবেশ করে। অতঃপর মাদক ব্যবসায়ী বাস থেকে নেমে ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে একটি চায়ের দোকানে বসে। তার গতিবিধি সন্দেহ জনক মনে হলে তার কাছে থাকা বাজারের প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে ২৫ (পঁচিশ) বোতল ফেনসিডিল পাওয়া যায়। তাৎক্ষণিক পুলিশ কর্মকর্তা ফেনসিডিল নিজ হেফাজতে নিয়ে তাকে গ্রেফতার করে।
নড়াইল সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। নড়াইল ডিবি পুলিশ ও জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা