1. admin@kholanewsbd24.com : admin :
নড়াইলের লোহাগড়া ইউপিতে আ’লীগের ৯ জন বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার - খোলা নিউজ বিডি ২৪    
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক নাগেশ্বরীতে ২০০ পরিবারকে এক মাসের শুকনো খাবার বিতরণ পাঁচবিবি গোহাটি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আঃ গফুর সাহেবের ইন্তকাল মুক্তাগাছায় কৃষকের মাঠে যুবকের লাশ ‘সেবার ব্রতে চাকরি’—এই শ্লোগানে শেরপুরে টিআরসি নিয়োগ কার্যক্রমের ৩ য় দিন সম্পন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ; প্রচারণা শুরু নড়াইল ডিবি পুলিশের অভিযানে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৩ হারিয়ে যাওয়া ২০টি মোবাইল নড়াইলে প্রকৃত মালিকদের নিকট হস্তান্তর শিবচরের এক্সপ্রেসওয়েতে বাস ট্রাকের সংঘর্ষ নিহত ৪ কালিয়াকৈরে ফার্মেসী ভাঙচুর ইউএনও’র বিরুদ্ধে সাংবাদিকদের মানববন্ধন

নড়াইলের লোহাগড়া ইউপিতে আ’লীগের ৯ জন বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

প্রশাসন
  • সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ১০৫ বার পঠিত

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:

নড়াইলের লোহাগড়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহন করা ৯ জনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বৃহস্পতিবার স্বাক্ষরিত চিঠিতে তাদের বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়। চিঠিতে বলা হয়, আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন, যা আওয়ামীলীগের দলীয় শৃংখলা ও গঠনতন্ত্র পরিপন্থী। আপনি গঠনতন্ত্র ও সাংগঠনিক শৃংখলা বিধির ৪৭ এর‘ঠ’ অনুচ্ছেদ মোতাবেক বাংলাদেশ আওয়ামীলীগসহ সকল সহযোগি সংগঠন হতে সরাসরি বহিষ্কার করা হইয়াছেন। যা আপনাকে নড়াইল জেলা আওয়ামীলীগ কর্তৃক অবগত করানো হইয়াছে। এ সংক্রান্ত সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটিকে অবগত করা হইলো। বহিষ্কৃতরা হলেন, দিঘলিয়া ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সৈয়দ বোরহান উদ্দিন (আনারস) প্রতিকে লড়ছেন। তিনি লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ সম্পাদক ছিলেন।
মল্লিকপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী গোলাম মোস্তফা কামাল (টেলিফোন) প্রতিকে লড়ছেন। তিনি লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ছিলেন। মল্লিকপুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মো. সহিদুর রহমান শহিদ (মোটরসাইকেল) প্রতিকে লড়ছেন। তিনি জেলা কৃষকলীগের সহ-সভাপতি ছিলেন। জয়পুর ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আখতার হোসেন (আনারস), প্রতিকে লড়ছেন। তিনি লোহাগড়া উপজেলা আওয়ামীগের সাবেক যুগ্ম-সম্পাদক ছিলেন। লোহাগড়া ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মো. নজরুল ইসলাম (আনারস) প্রতিকে লড়ছেন। তিনি লোহাগড়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। কাশিপুর আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মো. আজিজুর রহমান আরজু (আনারস) প্রতিকে লড়ছেন। তিনি কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সচিব ছিলেন। নলদী আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ (আনারস) প্রতিকে লড়ছেন। তিনি নলদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন । লাহুড়িয়া আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মো. দাউদ হোসেন (আনারস) প্রতিকে লড়ছেন। তিনি লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামীগের সাধারন সম্পাদক ছিলেন। এস এম কামরুল কামরান (ঘোড়া) প্রতিকে লড়ছেন। তিনি লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামীগের সহ-সভাপতি ছিলেন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা