1. admin@kholanewsbd24.com : admin :
নড়াইলের পল্লীতে মহিলাকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ - খোলা নিউজ বিডি ২৪    
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মসিকের উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত ধামইরহাটে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন জামালপুরে দুর্যোগ প্রস্তুতি বিষয়ক আলোচনা সভা পটুয়াখালীতে আংশিক কমিটি দিয়েই চলছে জেলা যুবলীগ গৌরীপুরে দু’ভবনের প্রধানমন্ত্রীর উদ্বোধন ফলক পড়ে আছে হোটেলের ফ্লোরে বিপিএম পদক পেলেন জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম শেরপুর জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযান পরিচালিত হয় নড়াইলের লোহাগড়ায় ৪ বছরের শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে সৎ মা পুলিশ হেফাজতে পাঁচবিবিতে মহিলা আওয়ামীলীগের ৫৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নড়াইলের পল্লীতে মহিলাকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

প্রশাসন
  • সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১১৮ বার পঠিত

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের ঝিকরা গ্রামের কেরামত শেখের স্ত্রী সবুরন নেছাকে গাছের সাথে বেঁধে শারীরিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া উঠেছে।
সবুরন নেছা মারের হাত থেকে বাচতে বলেন আমি নৌকায় ভোট দিইনাই, আমি আনারস মার্কায় ভোট দিয়েছি কিন্তু আমার কথা না শুনে আমাকে গাছের সাথে বেঁধে মারধর সহ গায়ের বিভিন্ন যায়গাই হাত দিয়েছে ওরা।
এসময় যাহারা সবুরন নেছা কে শারীরিক ভাবে নির্যাতন করেছে তাহারা হলেন উপজেলার ঝিকরা গ্রামের মৃত্য নজির মোল্লার ছেলে মোঃ বাবু মোল্লা ও মোক্তাদির মোল্লার ছেলে মোঃ দিদার মোল্লা। ২৭ ডিসেম্বর ২০২১ তারিখ সোমবার সকাল সাড়ে ৮ টার সময় লোহাগড়া উপজেলার ঝিকরা গ্রামের মোস্তফা মোল্লার বাড়ির আম গাছের সাথে গামছা দিয়ে বেঁধে ওই মহিলার স্পর্শ কাতর স্থানে হাত দেয়া সহ শারীরিক নির্যাতন করেছে বলে জানান ওই নির্যাতিত মহিলা সবুরন নেছা। উক্ত ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য এক শ্রেণীর মানুষ উঠে পড়ে লেগেছে বলে ও অভিযোগ পাওয়া যায়। ওই নির্যাতিত মহিলা স্বামীহারা গরিব মানুষ,বর্তমান তিনি থাকেন ঝিকরা গুচ্ছো গ্রামে। এবিষয়ে বাবু মোল্লা, ও দিদার মোল্লার মাতুব্বর মোঃ রবি মোল্লার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এসব মিথ্যা কথা আমি থানায় আছি আপনি থানায় আসেন। এদিকে বাবু মোল্লা ও দিদার মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যাই নাই এবিষয়ে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এখন ও পর্যন্ত কোন অভিযোগ পায়নাই অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা