1. admin@kholanewsbd24.com : admin :
নড়াইলের এসপি প্রবীর কুমার রায় ভালো কাজের পুরস্কার দিলেন পুলিশ সদস্যদের - খোলা নিউজ বিডি ২৪    
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শিবচরে দয়াল বাবা হালিম ফকির(রহ্) এবং মজিদ ফকির এর বাৎসরিক উরসে ভক্তদের ঢল বেলকুচিতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উদযাপন নড়াইলে কুড়ির ডোপ মাঠে সূর্যাস্তের সঙ্গে সঙ্গে লাখো প্রদীপ জ্বালিয়ে ভাষা শহীদদের স্মরণ পাঁচবিবিতে চাঞ্চল্যকর আবু হাসান হত্যা মামলার পলাতক আসামী আমিনা বেগম গ্রেফতার পাঁচবিবিতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ধামইরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাঁচবিবির বুড়াবুড়ির মাজারে ২৫ তম বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রস্তুতি সভা নড়াইল পুলিশ লাইনস্ স্কুলে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পাঁচবিবিতে ঘরবাড়ি ছাড়া ১৭বছর যাবত রেল স্টেশনে থাকেন- আবুল কালাম

নড়াইলের এসপি প্রবীর কুমার রায় ভালো কাজের পুরস্কার দিলেন পুলিশ সদস্যদের

প্রশাসন
  • সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ১০৩ বার পঠিত

নড়াইল থেকে :

নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। নড়াইল থেকে উজ্জ্বল রায় জানান, রোববার (২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ লাইন্স মিলনায়নে এ সভা অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ১৫জনকে পুরস্কৃত করেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। এর মধ্যে আটজন অফিসার এবং পুলিশ সদস্যসহ অফিসের অন্যান্য পদে সাতজন আছেন। তাদেরকে ক্রেস্ট ও অর্থ পুরস্কার দেয়া হয়েছে।
এছাড়া পুলিশ সদস্যদের পেশাদারিত্ব বজায় রাখাসহ যথাযথ ভাবে দায়িত্ব পালন, হেলমেট ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল না চালানো, পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হয়-এমন কাজ থেকে বিরত থাকা এবং ফেসবুকে অপ্রাসঙ্গিক মন্তব্য না করার জন্য নির্দেশ দেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)। এদিকে, জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অন্যান্য পুলিশ সদস্যেদের সুবিধা-অসুবিধার কথা শোনেন পুলিশ সুপার। সমস্যাগুলো সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার এসএম কামরুজ্জামান পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকারসহ নড়াইলের সব থানার ওসি এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যরা।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা